ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
প্রাক্তন গণপরিষদ সদস্য কাজী হেদায়েত হোসেনের ৪৭তম মৃত্যু বার্ষিকী আজ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৮-১৭ ১৫:৩৪:৫৩

আজ ১৮ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, তৎকালীন গোয়ালন্দ মহকুমা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক গণপরিষদ সদস্য প্রয়াত কাজী হেদায়েত হোসেনের ৪৭তম মৃত্যু বার্ষিকী। এ উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ ও পারিবারিক উদ্যোগে কর্মসূচী গ্রহণ করা হয়েছে। 
  জেলা আওয়ামী লীগের কর্মসূচির মধ্যে রয়েছে- আজ ১৮ই আগস্ট বিকাল ৪টায় দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মরহুম কাজী হেদায়েত হোসেনের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, সাড়ে ৪টায় শোক র‌্যালিসহ মরহুমের কবর জিয়ারত এবং বিকাল ৫টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এছাড়াও মরহুমের পরিবারের উদ্যোগে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় বাদ মাগরিব শহরের খানকা শরীফ বড় মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
  উল্লেখ্য, ১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার ৩দিন পর ১৮ই আগস্ট রাজবাড়ী শহরের কলেজ রোডে ড্রাই-আইস ফ্যাক্টরী এলাকায় অজ্ঞাতনামা বন্দুকধারীরা বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহযোগী মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক কাজী হেদায়েত হোসেন এবং তার সাথে থাকা শহরের সজ্জনকান্দা টাউন মক্তব স্কুল এলাকার বাসিন্দা বাদশা মিয়াকে গুলি করে নির্মম ভাবে হত্যা করে।

 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ