ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
২৭শে আগস্ট পাংশায় আ’লীগ বিএনপি’র পাল্টাপাল্টি কর্মসূচি
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৮-২৫ ১৪:২৬:৫১
পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে গতকাল বৃহস্পতিবার দলের বর্ধিত সভায় খন্দকার সাইফুল ইসলাম বুড়ো বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলাতে ২৭শে আগস্ট একই দিনে আওয়ামী লীগ ও বিএনপি পাল্টাপাল্টি রাজনৈতিক কর্মসূচি পালন করবে বলে জানা গেছে। দলের নেতারা কর্মসূচির বিষয়টি নিশ্চিত করেন।
  জানা যায়, জ্বালানী তেলসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে পাংশা উপজেলা বিএনপি শনিবার ২৭শে আগস্ট বিকেল ৩টায় পাংশা শহরে বিক্ষোভ সমাবেশ কর্মসূচির আয়োজন করেছে। এ লক্ষ্যে গতকাল ২৫শে আগস্ট বিকেলে বিএনপির দলীয় কার্যালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। প্রস্তুতি সভায় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পাংশা উপজেলা বিএনপির সভাপতি ও যশাই ইউপির প্রাক্তন চেয়ারম্যান মোঃ চাঁদ আলী খান বিএনপির কর্মসূচির তথ্য নিশ্চিত করেন।
  অপর দিকে, প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে পাংশা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন ২৭শে আগস্ট বিকেলে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে। এ লক্ষ্যে গতকাল ২৫শে আগস্ট সকাল ১১টার দিকে দলীয় কার্যালয়ে বর্ধিত সভা করে আওয়ামী লীগ। বর্ধিত সভায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ভারচুয়ালি বক্তব্য দেন।
  পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়োর সভাপতিত্বে এবং পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডলের সঞ্চালনায় বর্ধিতসভায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আল মাসুদ বিশ্বাস, প্রচার সম্পাদক লাবলু বিশ্বাসসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং ইউপি আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও ইউপি চেয়ারম্যানগণ বক্তব্য রাখেন।
  বর্ধিত সভার তথ্য নিশ্চিত করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো এবং পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল।
  আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেন, প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ২৭শে আগস্ট বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করা হবে। বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচি পালনের ক্ষেত্রে প্রয়োজনীয় দিক নির্দেশনা দিয়েছেন। সে আলোকে প্রস্তুতি চলছে বলে জানান আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ