ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীর আলীপুরের কল্যাণপুরে ভাঙ্গা রাস্তায় জনদুর্ভোগ
  • রোকনুজ্জামান খান
  • ২০২২-০৮-২৫ ১৪:৪১:১৫
রাজবাড়ী সদর উপজেলার কল্যাণপুর থেকে রামপুর কুটির হাটগামী রাস্তার বিভিন্ন স্থানে ভেঙ্গে যাওয়ায় চলাচলকারী যানবাহন ও জনসাধারণকে ভোগান্তি পোহাতে হচ্ছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কল্যাণপুর থেকে রামপুর কুটির হাটগামী রাস্তার বিভিন্ন স্থানে ভেঙ্গে যাওয়ায় চলাচলকারী যানবাহন ও সাধারণ মানুষকে ভোগান্তি পোহাতে হচ্ছে।
  সরেজমিনে গিয়ে দেখা যায়, রাস্তাটির অনেক স্থানে পিচ ঢালাই উঠে গেছে। অনেক জায়গায় ভেঙ্গে গর্তের তৈরী হয়েছে এবং ধসে গেছে। এতে মাঝে-মধ্যেই দুর্ঘটনা ঘটছে। 
  স্থানীয়রা জানান, কুটির হাট বাজার বড় একটি বাজার হওয়ায় প্রতিদিন অসংখ্য মানুষ রাস্তাটি ব্যবহার করে। রাস্তাটির বিভিন্ন স্থান ভেঙ্গেচুরে যাওয়ায় চলাচলকারীদের ব্যাপক ভোগান্তি হচ্ছে। বিশেষ করে টিমেকপুর অংশে বেশী ক্ষতিগ্রস্ত হয়েছে। পাশে পুকুর থাকায় দ্রুত রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে পড়ছে। 
  স্থানীয় বাসিন্দা ইব্রাহিম জানান, কয়েক মাস পূর্বে একটি হলুদ বোঝাই ট্রাক উল্টে পুকুরে পড়ে যায়। এতে ট্রাকটির চালক ও হেলপার আহত হওয়াসহ তেল ও হলুদের কারণে পুকুরের মাছ মরে যায়। এছাড়া প্রায়ই ছোটোখাটো দুর্ঘটনা ঘটছে। 
  আলীপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আরিফ হোসেন বলেন, রাস্তাটি এলজিইডির। তাই আমাদের তেমন কিছু করার নাই। আমরা হয়তো এলজিইডির কাছে আবেদন করতে পারি।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ