ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ী সদরের সূর্যনগরে ব্যবসায়ীকে কুপিয়ে জখমের ঘটনায় রাজবাড়ী থানায় মামলা রুজু
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৮-২৬ ১৪:২৩:০৭
পূর্ব বিরোধের জেরে রাজবাড়ী সদর উপজেলার সূর্যনগর উচ্চ বিদ্যালয়ের সামনে গত ১৬ই আগস্ট রাতে ব্যবসায়ী সাখাওয়াত হোসেনকে কুপিয়ে জখমের ঘটনায় রাজবাড়ী থানায় মামলা রুজু হয়েছে -মাতৃকণ্ঠ।

পূর্ব বিরোধের জেরে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সূর্যনগর উচ্চ বিদ্যালয়ের সামনে সাখাওয়াত হোসেন নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখমের ঘটনায় রাজবাড়ী থানায় মামলা রুজু হয়েছে। 
  গুরুতর আহত সাখাওয়াতের স্ত্রী মোছাঃ রুনু(৩৫) বাদী হয়ে মামলাটি দায়ের করেন (রাজবাড়ী থানার মামলা নং-১৮, তারিখ-২৩/০৮/২০২২ইং, ধারাঃ ১৪৩/৩৪১/৩০৭/৩২৩/৩২৫/৩২৬/৩৭৯/৪২৭/৫০৬/১১৪/৩৪ পেনাল কোড)। মামলায় একই ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের ইউসুফ শেখের ছেলে কেসমত শেখ(৪০), ছাত্তার মন্ডলের ছেলে নুরাল মন্ডল(৩৫), ইউনুছ কাজীর ছেলে আরিফ কাজী(৩৩), দয়ালনগর গ্রামের কার্শেদ সরদারের ছেলে সাইদ সর্দার(৩৫), দয়ালনগর চরপাড়ার মৃত খলিল মন্ডলের ছেলে দুলাল মন্ডল(৪৫), বেনীনগর কালীতলা গ্রামের ইসলামের ছেলে ছাব্বির(২৩), সাবেক মহাদেবপুর গ্রামের আকরামের ছেলে তানভীর(২৫) ও বড় চরবেনীনগর গ্রামের মৃত বলাই মন্ডলের ছেলে গেদা মন্ডল (৪৪)সহ অজ্ঞাতনামা ১০/১৫ জনকে আসামী করা হয়েছে। 
   মামলা অভিযোগে উল্লেখ করা হয়েছে, আসামীদের সাথে সাখাওয়াতের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর জেরে গত ১৬ই আগস্ট রাত ৯টার দিকে সাখাওয়াত মোটর সাইকেলযোগে সূর্যনগর থেকে বড়লক্ষ্মীপুর গ্রামের বাড়ীতে ফেরার পথে সূর্যনগর উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছালে আসামীরা পথরোধ করে তাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে এবং তাকে পঙ্গু করে দেয়ার জন্য ৪ হাত-পা চেপে ধরে তার ডান পায়ের হাটুর নীচে রড ঢুকিয়ে দেয়। এছাড়াও তারা সাখাওয়াতের কাছে থাকা ব্যবসার সাড়ে ৪ লক্ষ টাকা ছিনিয়ে নেয় এবং তার মোটর সাইকেল ভাংচুর করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ