ঢাকা মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২
রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহার করতে দীপক কুন্ডুকে চিঠি দিয়েছে আ’লীগ
  • পাংশা প্রতিনিধি
  • ২০২২-০৯-২৫ ০২:১৮:২০

আসন্ন রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহার প্রসঙ্গে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দীপক কুন্ডুকে দলীয় কারণ দর্শানোর নোটিশ প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে। 
  দীপক কুন্ডু পাংশা পৌরসভা আওয়ামী লীগের সহ-সভাপতি পদে রয়েছেন। আগামী ১৭ই অক্টোবর অনুষ্ঠিতব্য রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে দীপক কুমার কুন্ডু স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন। ওই নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ।
 গত ২৩শে সেপ্টেম্বর পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোঃ ওয়াজেদ আলী ও সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ সরদার (অতুর) স্বাক্ষরিত কারণ দর্শানো নেটিশে বলা হয়েছে- গত ২১শে সেপ্টেম্বর তারিখের পাংশা পৌরসভা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সভায় সর্ব সম্মতভাবে সিদ্ধান্তের প্রেক্ষিতে আপনাকে (দীপক কুমার কুন্ডু) জানানো যাচ্ছে যে, আসন্ন রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে আপনি (দীপক কুমার কুন্ডু) জেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন। যাহা দলীয় শৃঙ্খলা পরিপর্ন্থী। আপনাকে আগামী ২৫/০৯/২০২২ তারিখের মধ্যে রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থীতা প্রত্যাহারের জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো। অন্যথায় আপনার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে দলীয় গঠনতন্ত্র মোতাবেক শাস্তিমূলক ব্যবস্থা হিসেবে আপনাকে (দীপক কুমার কুন্ডু) দলের পদবীসহ সকল স্তর থেকে বহিষ্কার করা হবে।
আমরা (পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোঃ ওয়াজেদ আলী ও সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ সরদার) আশা করি দলের বৃহত্তর স্বার্থে এবং জননেত্রী শেখ হাসিনার প্রতি সম্মান প্রদর্শন করে আসন্ন রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আপনার দাখিলকৃত মনোনয়নপত্র আপনি (দীপক কুমার কুন্ডু) প্রত্যাহার করে নিবেন এবং দলের প্রতি আনুগত্য থাকবেন।
এ ব্যাপারে রাজবাড়ী জেলা পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও পাংশা পৌরসভা আওয়ামী লীগের সহসভাপতি দীপক কুমার কুন্ডুর মোবাইল ফোনে যোগাযোগ করা হলে ফোন বন্ধ পাওয়া যায়। ফলে তার বক্তব্য পাওয়া যায়নি।
গতকাল ২৪শে সেপ্টেম্বর বিকেলে পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওদুদ সরদারের সাথে যোগাযোগ করা হলে তিনি কারণ দর্শানোর নোটিশের তথ্য নিশ্চিত করে বলেন, ছুটি থাকায় ডাকযোগে চিঠি পাঠানো সম্ভব হয়নি। ২জন ব্যক্তিকে দিয়ে রাজবাড়ীতে তার কর্মস্থলে কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়। কিন্তু সেখানে তাকে না পাওয়ায় চিঠি হস্তান্তর করা সম্ভব হয়নি। নিয়মমতো পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানান তিনি। 

 

পাংশায় জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা
ভ্রাম্যমাণ আদালতে বালিয়াকান্দির নকল সার কারখানা মালিকের জেল-জরিমানা
পাংশায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ