ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
পাংশায় পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন
  • মোক্তার হোসেন
  • ২০২২-১০-০২ ১৪:২৫:২৩

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা ও পাংশা পৌরসভা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ গতকাল ২রা অক্টোবর উপজেলার বিভিন্ন ইউনিয়নে অন্তত ১৩টি পূজামন্ডপ পরিদর্শন করেছেন।

জানা যায়, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক, রাজবাড়ী জেলা পূজা উদযাপন পরিষদের সহসভাপতি সুব্রত কুমার দাস সাগর এবং পাংশা পৌরসভা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত কুমার দে’র নেতৃত্বে পাংশা পৌরসভা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক ও আইডিয়াল গার্লস কলেজের প্রভাষক লিটন কুমার বিশ্বাস, সহসাংগঠনিক সম্পাদক অলোক কুমার দাস, পরিতোষ কুমার কর ও প্রভাষক সিদ্ধিরাম ঘোষের সমন্বয়ে প্রতিনিধি দল যশাই ইউপির চরদুর্লভদিয়া পূজা মন্দির, হাবাসপুর স্বর্গীয় চিত্তরঞ্জন দাসের বাড়ীতে পূজামন্ডপ, হাবাসপুর কেন্দ্রীয় কালী মন্দিরের পূজামন্ডপ, বাহাদুরপুর ইউপির সাহাপাড়া কার্তিক সাহার বাড়ীতে পূজামন্ডপ, মাছপাড়া ঘোষপাড়া পূজা মন্দির, মাছপাড়া কেন্দ্রীয় সার্বজনীন পূজা মন্দির, কলিমহর ইউপির হাটবনগ্রাম কেন্দ্রীয় সার্বজনীন পূজা মন্দির, হোসেনডাঙ্গা দক্ষিণপাড়া পূজা মন্দির, হোসেনডাঙ্গা উত্তরপাড়া পূজা মন্দির, হোসেনডাঙ্গা মধ্যপাড়া পূজা মন্দির, সরিষা ইউপির পিড়ালীপাড়া পূজা মন্দির, সরিষা সেনবাড়ী সার্বজনীন পূজা মন্দির ও কসবামাজাইল ইউপির কুঠিমালিয়াট সিকদারপাড়া পূজা মন্দিরের শারদীয় দুর্গোৎসবের পূজামন্ডপ পরিদর্শন করেন। প্রতিটি পূজামন্ডপে আনন্দঘন পরিবেশ লক্ষ্য করা গেছে। এর মধ্যে পিড়ালীপাড়া মধ্যপাড়া সার্বজনীন পূজা মন্দিরে শারদীয় দুর্গোৎসব ঘিরে তিন দিন ব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। হোসেনডাঙ্গা উত্তরপাড়া পূজা মন্দিরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে গতকাল রবিবার বিকেলে কবি গানের আয়োজন করা হয়।

 অধ্যাপক অশীষ কুমার বর্দ্ধন, মাছপাড়া ইউপির সদস্য সনৎ কুমার মিত্র, উত্তম কুমার সাহা (কার্তিক সাহা), দীনেল মন্ডল, দেবাশীষ মন্ডল, রতন কুমার বিশ্বাস, বিধান চন্দ্র বিশ্বাসসহ অন্যান্য ব্যক্তিগণ সংশ্লিষ্ট পূজামন্দিরে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দকে অভ্যর্থনা জানায়। দুপুর দেড়টা থেকে শুরু করে রাত ৭টা পর্যন্ত সময় ধরে নেতৃবৃন্দ পূজামন্ডপ পরিদর্শন করেন।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ