ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
গোয়ালন্দে নানা আয়োজনে জাতীয় যুব দিবস পালিত
  • মইনুল হক মৃধা
  • ২০২২-১১-০১ ১৪:২৮:৫২

জাতীয় যুব দিবস উপলক্ষ্যে ‘প্রশিক্ষিত যুব উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’-প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে গতকাল ১লা নভেম্বর সকালে র‌্যালী, আলোচনা সভা ও যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠিত হয়। 
  প্রথমে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে র‌্যালী বের আশপাশের এলাকা প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর পরিষদের হলরুমে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। 
  উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী, বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, অন্যান্যদের মধ্যে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ আশরাফুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ আমিরুল হক শামীম প্রমুখ বক্তব্য রাখেন।
  প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী বলেন, যুব সমাজ জাতির প্রাণশক্তি এবং উন্নয়ন ও অগ্রগতির প্রধান নিয়ামক। যুব সমাজকে নিজেদের কর্মসংস্থান, আত্মোন্নয়ন ও সমাজ বিনির্মাণে গতিশীল ভূমিকা রাখতে হবে। আশা করি প্রাণশক্তিতে ভরপুর আমাদের যুবসমাজ তাদের অমিত সম্ভাবনাকে কাজে লাগিয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে অসামান্য অবদান রাখবে।
  আলোচনা সভা শেষে যুব উন্নয়ন অধিদপ্তর থেকে প্রশিক্ষণপ্রাপ্ত ৫২ জন যুবক ও যুব মহিলার মধ্যে ১০ লক্ষ ৬০ হাজার টাকার ঋণ বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা দেওয়ান তোফায়েল হোসেন।

 

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ