ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন
  • রফিকুল ইসলাম
  • ২০২২-১১-০১ ১৪:৩২:০৫

রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। 

  গতকাল ১লা নভেম্বর সন্ধ্যায় রাজবাড়ীর শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত সভায় এ কমিটি গঠন করা হয়।

  সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী বক্তব্য রাখেন।

  ৮ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সবুজ খানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শাহজালাল মুকুল, অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মোল্লা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান আনিস, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদসহ স্থানীয় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

  সভায় সবুজ খানকে পুনরায় সভাপতি, ফিরোজ আক্তারকে সাধারণ সম্পাদক করে ৮ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের ৫১ সদস্য বিশিষ্ট ত্রি-বার্ষিক কমিটি ঘোষণা দেয়া হয়। 

  উল্লেখ্য, এর আগে গতকাল বিকালে কাজী হেদায়েত হোসেন বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত অনুরূপ সভায় সুজন কুমার শীলকে সভাপতি ও মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক করে ১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের ৫১ সদস্য বিশিষ্ট ত্রি-বার্ষিক কমিটি ঘোষণা করা হয়। 

  এছাড়া রাতে সিলিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় মনির চৌধুরীকে সভাপতি ও রজব আলীকে সাধারণ সম্পাদক করে ৯ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের ৫১ সদস্য বিশিষ্ট ত্রি-বার্ষিক কমিটি ঘোষণা করা হয়। 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ