ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
বালিয়াকান্দিতে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন ও উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-১১-২৪ ১৩:৪৫:৩০

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, বিএনপির যেসব নেতাকর্মী ফরিদপুরের গণসমাবেশে গিয়েছিলেন তাদেরকে চিহ্নিত করে রাখা হয়েছে। একটা সমাবেশ করে সেখানে আপনারা মাঠই পূর্ণ করতে পারেন নাই, আবার মুখে বড় বড় বুলি দেন। অতীতের কোনো ঘটনা আমরা ভুলি নাই, রাস্তা থেকে রিক্সা-ভ্যান চালক ও দিন মজুরদের চাল কেড়ে নেয়া, হাতুড়ি পেটা করা সবকিছুই আমাদের মনে রয়েছে। বিএনপির সময় কোনো রাস্তা-ঘাটের উন্নয়ন হয় নাই। বিদ্যুৎ দেয় নাই। খাম্বা বিক্রি করে বিদেশে টাকা পাচার করেছেন তারেক রহমান।
  গতকাল ২৪শে নভেম্বর বিকালে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের ইন্দুরদিতে উপজেলা প্রশাসন ও নবাবপুর ইউনিয়ন পরিষদ আয়োজিত আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন ও উপকারভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
  এমপি জিল্লুল হাকিম আরও বলেন, বিএনপি দেশের ক্ষতি করেছে। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই সংকটগুলোকে কাটিয়ে দেশকে উন্নত করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। বয়ষ্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্ব ভাতাসহ বিভিন্ন ভাতা দিচ্ছেন। তিনি আমাদেরকে ক্ষুধা ও দারিদ্রমুক্ত উন্নত বাংলাদেশ উপহার দিবেন।
  আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা আওয়ামী লীগকে ভালোবাসবেন, শেখ হাসিনাকে ভালোবাসবেন। সবসময় বিশ্বাস রাখবেন, ভরসা রাখবেন। আওয়ামী লীগ সরকার আপনাদের পাশে আছে, থাকবে। আপনাদের যেসব ঘর দেয়া হয়েছে তার আশপাশের জমিতে গাছ লাগাবেন। একটু জমিও ফাঁকা রাখবেন না।
  বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানার সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, সহকারী কমিশনার(ভূমি) হাসিবুল হাসান, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাদশা আলমগীর, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কল্লোল বসু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন প্রমুখ বক্তব্য রাখেন।

 

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ