ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
কালুখালীর দুর্গাপুর বাসস্ট্যান্ড থেকে চোরাই অলংকার টাকা ও ফেন্সিডিলসহ ৫ যাত্রী গ্রেপ্তার
  • মইনুল হক মৃধা
  • ২০২২-১১-২৬ ১৩:১৭:৩৪

রাজবাড়ী ডিবি’র পৃথক অভিযানে কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের দুর্গাপুর বাসস্ট্যান্ড থেকে বিপুল পরিমাণ চোরাই অলংকার, নগদ ৭৬ হাজার টাকা ও ৭০ বোতল ফেন্সিডিলসহ ৫জন বাসযাত্রী গ্রেপ্তার হয়েছে। 

  গতকাল ২৬শে নভেম্বর সকালে ও দুপুরে দুর্গাপুর বাসস্ট্যান্ডে চেকপোস্ট বসিয়ে ২টি বাস থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এর মধ্যে সকালে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাসে তল্লাশী চালিয়ে স্বর্ণের ১ জোড়া রুলি, ১ জোড়া চুড়ি, ৩টি চেইন, ১টি আংটি, ১টি টিকলি, ৪টি নাকফুল এবং ১টি রূপার চেইন ও ১ জোড়া চুরিসহ আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্যকে ৩ গ্রেপ্তার করা হয়। 

  তারা হলো- রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মহারাজপুর গ্রামের ছাত্তার শেখের ছেলে ইমরান শেখ, কুষ্টিয়া জেলার শেখপাড়া এলাকার জমসের মোল্লার ছেলে আলমগীর মোল্লা ও ফরিদপুর জেলার মধুখালী উপজেলার পলাশ কাজীর ছেলে রাকিব কাজী।  

  অপরদিকে, দুপুরে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী আরেকটি বাসে তল্লাশী চালিয়ে ৭০ বোতল ফেন্সিডিলসহ ২জন মাদক পাচারকারীকে গ্রেপ্তার করা হয়। তারা হলো- কুষ্টিয়া জেলার মিরপুর থানার ধলসা এলাকার নজর আলী মল্লিকের ছেলে রাসেল মল্লিক ও একই থানার কুসাবাড়ীয়া এলাকার জাফর মন্ডলের ছেলে জীবন মন্ডলকে।

  রাজবাড়ী ডিবি’র ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে চোরাই অলংকারসহ গ্রেপ্তারকৃতরা কুষ্টিয়ায় একটি চুরির ঘটনা ঘটিয়েছে বলে স্বীকার করেছে। আর ফেন্সিডিলসহ গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক কারবারী। এ ব্যাপারে কালুখালী থানায় ২টি মামলা দায়ের করা হয়েছে।

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ