ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার হওয়া ফল ব্যবসায়ীর মৃত্যু
  • দেবাশীষ বিশ্বাস/তনু সিকদার সবুজ
  • ২০২২-১২-০৭ ১৩:২৭:৫৪

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের আলোকদিয়া গ্রাম থেকে হাসু মৃধা(৪৫) নামে এক ব্যক্তির মরদেহ পুলিশ উদ্ধার করেছে। 
  গতকাল ৭ই ডিসেম্বর বেলা ১১টার দিকে আলোকদিয়া গ্রামের নিজ বাড়ী থেকে বালিয়াকান্দি থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে। হাসু মৃধা আলোকদিয়া গ্রামের করিম মৃধার ছেলে এবং জামালপুর বাজারের ফল ব্যবসায়ী ছিল।  
  স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৩রা ডিসেম্বর রাত ১০টার দিকে পাওনা টাকা ফেরত দেওয়ার কথা বলে হাসু মৃধাকে স্থানীয় আদিবাসী পাড়ার এক বাড়ীতে ডেকে নেওয়া হয়। সেখানে তার উপর হামলা করা হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। গত মঙ্গলবার বিকালে সে সুস্থ হয়ে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বাড়ীতে চলে আসে। গতকাল বুধবার সকালে নিজ বাড়ীতে তার মৃত্যু হয়। তবে হামলার ঘটনার পর হাসু মৃধা থানায় বা অন্য কোথাও অভিযোগ করেনি। 
  হাসু মৃধার এক ভাতিজা বলেন, আমার চাচাকে গত শনিবার রাতে ধার দেওয়া টাকা ফেরত দেওয়ার কথা বলে ডেকে নিয়ে যাওয়া হয়। সেখানে তার ওপর হামলা করা হয়। এরপর তাকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে চাচা সুস্থ হয়ে বাড়ীতে চলে আসে। আজ বুধবার সকালে সে বাড়ীতে মারা যায়। 
  বালিয়াকান্দি থানার ওসি মোঃ আসাদুজ্জামান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ট্রোক করে হাসু মৃধা মারা যেতে পারে। আমরা তার মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ