ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশায় কসবামাজাইল ইউপির ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২২-১২-০৯ ১৩:৫৪:৫২

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কসবামাজাইল ইউপির ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন গতকাল ৯ই ডিসেম্বর বিকেলে কসবামাজাইল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। 

  সম্মেলনে সভাপতি পদ প্রত্যাশী ২জন- আবুল মুন্সী ও জয়নাল মন্ডল এবং সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী ২জন-জয় শিকদার (জয় বাংলা) ও আরিফুল ইসলাম আওয়ামী লীগ নেতৃবৃন্দের নিকট থেকে সাংগঠনিক বায়োডাটা ফরম সংগ্রহ করেছেন।

  জানা যায়, গতকাল শুক্রবার বিকালে কসবামাজাইল ইউপির ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিজুল শিকদারের সভাপতিত্বে সম্মেলন অনুষ্ঠানে অতিথিদের মধ্যে কসবামাজাইল ইউপির চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক শাহরিয়ার সুফল মাহমুদ, কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান(পিল্টু জোয়ার্দ্দার), কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য হাবিবুর রহমান বিশ্বাস, আওয়ামী লীগ নেতা মুরাদ শিকদার ও কসবামাজাইল ইউপির ৫নং ওয়ার্ডের মেম্বার বাবলু মুন্সী প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

  সম্মেলন অনুষ্ঠানে কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সভাপতি ও কসবামাজাইল ইউপির প্রাক্তন চেয়ারম্যান শামসুদ্দিন মন্ডল, কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সহসভাপতি ও কসবামাজাইল ইউপির সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান খানসহ কসবামাজাইল ইউপি আওয়ামী লীগ ও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  সম্মেলন অনুষ্ঠানে নেতৃবৃন্দ আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নেতৃত্বে এলাকায় সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণের গুরুত্বারোপ করেন।  

  সম্মেলনে উপস্থিত নেতাকর্মী সমর্থকদের সামনে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটি গঠনের লক্ষ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থীদের নাম আহবান করা হলে সভাপতি পদ প্রত্যাশী আবুল মুন্সী ও জয়নাল মন্ডল এবং সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী  জয় শিকদার(জয় বাংলা) ও আরিফুল ইসলাম নাম প্রকাশ করেন। পরে তারা আওয়ামী লীগ নেতৃবৃন্দের নিকট থেকে সাংগঠনিক বায়োডাটা ফরম সংগ্রহ করেন।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ