ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
পাংশা উপজেলা পরিষদের উদ্যোগে হুইল চেয়ার সেলাই মেশিন ও জাল বিতরণ
  • শামীম হোসেন
  • ২০২৩-০১-০৯ ১৩:২৯:৫২

 রাজবাড়ীর পাংশা উপজেলা পরিষদের উদ্যোগে প্রতিবন্ধীদের মধ্যে হুইল চেয়ার, গরীব কর্মজীবী মহিলাদের মধ্যে সেলাই মেশিন ও মৎস্যজীবীদের মধ্যে জাল বিতরণ করা হয়েছে। 

   গতকাল ৯ই জানুয়ারী দুপুরে পাংশা উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম প্রধান অতিথি হিসাবে এসব সামগ্রী বিতরণ করেন। 
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, পাংশা পৌরসভার মেয়র ওয়াজেদ আলী মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, উপজেলা প্রকৌশলী জাকির হাসান প্রমুখ বক্তব্য রাখেন। 
অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস। এ সময় উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, রাজনৈতিক নেতৃবৃন্দ ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।
   অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের গরীব মানুষের জন্য বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থাসহ বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতার ব্যবস্থা করেছেন। ভর্তুকি দিয়ে চালসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য দেয়ার ব্যবস্থা করেছেন। ভূমিহীন ও গৃহহীনদের জমিসহ বাড়ীর ব্যবস্থা করে দিচ্ছেন। এসব কাজ আগের কোনো সরকার করে নাই। দেশের মানুষ এখন অনেক ভালো আছে। আরেকবার নৌকা মার্কায় ভোট দিলে দেশের মানুষ আরও ৫ বছর ভালো থাকবে। 
   জানা গেছে, ২০২১-২২ অর্থ বছরের বার্ষিক উন্নয়ন কর্মসূচী (এডিপি) প্রকল্পের আওতায় পাংশা উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১০ জন গরীব কর্মজীবী মহিলার মধ্যে সেলাই মেশিন, ১০ জন প্রতিবন্ধীর মধ্যে হুইল চেয়ার ও ১৫ জন গরীব মৎস্যজীবীর মধ্যে মাছ ধরার জাল বিতরণ করা হয়। এসব সামগ্রী বিতরণের পূর্বে সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম প্রধান অতিথি হিসাবে উপজেলা পরিষদ উন্নয়ন তহবিলের আওতায় উপজেলা পরিষদ ভবনের পিছন হতে হাসপাতাল সড়ক পর্যন্ত আরসিসি সড়ক নির্মাণ, উপজেলা পরিষদের পানি নিষ্কাশনের জন্য নির্মিত ড্রেন, উপজেলা পরিষদের পুকুর পাড়ের ভাঙ্গন রোধে প্যালাসাইডিং কাজ এবং উপজেলা পরিষদের আনসারদের জন্য আবাসিক শেড নির্মাণ কাজের উদ্বোধন করেন। 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ