ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ী ও গোয়ালন্দে দুই সহস্রাধিক কম্বল বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০১-২৭ ১৩:৩৫:১০

রাজবাড়ীতে প্রতিবন্ধী শিশু, হোটেল শ্রমিক, রিক্সা ও ভ্যান শ্রমিকসহ বস্তিবাসীদের মধ্যে ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয় হতে প্রাপ্ত ১হাজার পিস কম্বল বিতরণ করেছেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা।

  গতকাল ২৭শে জানুয়ারী সকালে রাজবাড়ী শহরের প্রত্যয় প্রতিবন্ধী স্কুলে শিক্ষার্থীদের মধ্যে কম্বল বিতরণের মধ্য দিয়ে এ কর্মসূচী শুরু করেন তিনি।
  এ সময় রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান হাফিজ, সাধারণ সম্পাদক খোন্দকার আনিসুর রহমান ও জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাসিনা ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
  কম্বল বিতরণকালে সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা বলেন, শেখ হাসিনার সরকার মানেই উন্নয়নের সরকার। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশে অনেক উন্নয়ন হচ্ছে। গ্রাম এখন শহরে পরিনত হয়েছে। নারীদের উন্নয়নে কাজ করছে আমাদের নেত্রী শেখ হাসিনা। বর্তমান সরকার মানসম্মত শিক্ষা ব্যবস্থা চালু করেছে। কারিগরি প্রশিক্ষণের মাধ্যমে বেকার যুবরা সাবলম্বী হচ্ছে। বিভিন্ন ভাতা প্রদান করাসহ শিক্ষা বৃত্তি চালু করা হয়েছে। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আগামী নির্বাচনে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।
  সংরক্ষিত মহিলা সংসদ সদস্য সালমা চৌধুরী রুমার ব্যক্তিগত সহকারী সুজন চৌধুরী জানান, সকাল থেকে বিকেল পর্যন্ত প্রত্যয় প্রতিবন্ধী স্কুল, হোটেল শ্রমিক, রিক্সা ও ভ্যান শ্রমিক এবং নিউ কলোনীসহ বিভিন্ন এলাকায় মোট ১হাজার পিস কম্বল বিতরণ করা হয়েছে। এ নিয়ে গত দুই দিনে রাজবাড়ী ও গোয়ালন্দে ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয় থেকে ১৬শত এবং প্রধানমন্ত্রীর দপ্তর হতে ৫০০ সর্বমোট ২ হাজার ১শত কম্বল বিতরণ করা হয়।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ