ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশার কশবামাজাইল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন আ’লীগ নেতা পিল্টু জোয়ার্দ্দার
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৪-০৩ ১৬:২৪:৫১

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কশবামাজাইল ইউপির কেয়াগ্রাম চরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদেরকে সহযোগিতার হাত বাড়িয়ে পাশে দাঁড়ালেন কশবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান পিল্টু জোয়ার্দ্দার। 
  গতকাল ৩রা এপ্রিল দুপুরে দলীয় নেতৃবৃন্দের সাথে নিয়ে ক্ষতিগ্রস্ত আমোদ আলী, দুর্লভ ফকীর, আমিন বিশ্বাস, সোনাই শেখ, আনিছ, লাল চাঁদ বিশ্বাস ও ইমরান হোসেন মোট ৭জনের হাতে নগদ টাকা ও চাউল তুলে দেন তিনি। 
  গত মঙ্গলবার বিকাল ৪টার দিকে অগ্নিকান্ডে ৬টি পরিবারের ৭টি টিনের বসত ঘর, ৪টি রান্না ঘর ও ৬টি গোয়াল ঘর ভস্মিভূত হয়। এছাড়া অগ্নিকান্ডে ইমরান হোসেন নামের এক কলেজ ছাত্র অগ্নিদগ্ধ হয়ে আহত হয়।
  কশবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান পিল্টু জোয়ার্দ্দার জানান, গত মঙ্গলবার অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির বিষয়টি জানার পরই আমরা দলীয় লোকজনকে সাথে নিয়ে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর সহযোগিতা করার চেষ্টা করছি। ক্ষতিগ্রস্তদের পাশে থাকার জন্য রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম আমাদেরকে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেছেন। সে আলোকে সোমবার ক্ষতিগ্রস্তদের বাড়ীতে গিয়ে কিছু নগদ টাকা ও চাল দেওয়া হয়েছে। তাদের বসত ঘর, রান্না ঘর ও গোয়াল ঘর নির্মাণের জন্য বাঁশসহ প্রয়োজনীয় জিনিসপত্র দেওয়ার জন্য কার্যক্রম চলছে।
  এ সময় কশবামাজাইল ইউপি আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আশরাফ আলী খান, কশবামাজাইল ইউপি আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আমোদ আলী বিশ্বাস, কশবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল বিশ্বাস, কশবামাজাইল ইউপি মেম্বার আফসার মল্লিক ও  তানজিদ মন্ডল, কশবামাজাইল ইউপির ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইউসুফ মোল্লা, কশবামাজাইল ইউপি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহিদুল মোল্লা ও মতিন বিশ্বাসসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ