ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ী হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মামুনের শারীরিক অবস্থার উন্নতি
  • আসাদুজ্জামান নুর
  • ২০২৩-০৪-০৪ ১৪:৫৭:৫০

 রাজবাড়ী সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স(ব্রাদার) ও জরুরী বিভাগের ইনচার্জ করোনাকালের নির্ভীক যোদ্ধা আব্দুল্লাহ আল মামুনের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তিনি বর্তমানে ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 
  জানা যায়, গত ২৩শে মার্চ সন্ধ্যায় প্রেসার কমে যাওয়ায় তিনি অসুস্থ হয়ে পড়েন। প্রথমে তাকে রাজবাড়ী জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার লিভার-হার্ট ও কিডনির সমস্যা ধরা পড়ে। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। পরবর্তীতে তার অবস্থার আরও অবনতি হওয়ার ইবনে সিনা হাসপাতালে থেকে গত ২৭শে মার্চ সন্ধ্যার পূর্বে সংকটাপন্ন অবস্থায় তাকে রাজধানী ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে লাইফ সাপোর্টে নেয়া হয়। বর্তমানে তার লাইফ সাপোর্টে খুলে দেওয়া হয়েছে। আইসিইউতে নিবির পর্যবেক্ষণে তার চিকিৎসা চলছে।  
  আব্দুল্লাহ আল মামুনের ছোট ভগ্নিপতি মোঃ আতাউর রহমান জানান, আল্লাহ্র রহমতে বর্তমানে ধীরে ধীরে তার শারীরিক অবস্থা উন্নতির দিকে। বর্তমানে তার লাইফ সাপোর্টে খুলে দেওয়া হয়েছে এবং আইসিইউতে নিবির পর্যবেক্ষণে তার চিকিৎসা চলছে। সবাই তার জন্য দোয়া করবেন তিনি যেন সম্পূর্ণ সুস্থ হয়ে পুনরায় আগের মতো রোগীদের সেবা করতে পারেন।  
  উল্লেখ্য, আবদুল্লাহ আল মামুন করোনা ভাইরাসের তান্ডবকালে লকডাউনের সময় রাজবাড়ীতে নিজের জীবন বাজি রেখে করোনা আক্রান্ত মানুষের সেবা, আক্রান্তদের বাড়ি থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি ও মৃতদের দাফন প্রক্রিয়ায় অংশ নিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেন। 
  

 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ