ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
গোয়ালন্দের ওসির বদলীর প্রতিবাদে মানববন্ধন॥পুলিশ দেখে পলায়ন!
  • আবুল হোসেন
  • ২০২০-০৯-০৮ ১৪:৩৬:২৭
গোয়ালন্দ ঘাট থানার ওসি আশিকুর রহমানের বদলীর আদেশের প্রতিবাদে গতকাল ৮ই সেপ্টেম্বর বিকালে দৌলতদিয়ার সাইনবোর্ড মানববন্ধন অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানার ওসি আশিকুর রহমানের বদলীর আদেশের প্রতিবাদে গতকাল ৮ই সেপ্টেম্বর বিকাল সোয়া ৪টার দিকে দৌলতদিয়ার ক্যানেল ঘাটের(সাইনবোর্ড) ইমান খাঁর পাড়া এলাকায় গ্রামীণ সড়কের পাশে ‘গোয়ালন্দের অসহায় ও হতদরিদ্র জনগোষ্ঠীর মানুষ’-এর ব্যানারে মানববন্ধনের আয়োজন করা হয়।
  মানববন্ধনটি শুরু হওয়ার ২০মিনিট পর রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জামানসহ পুলিশ ফোর্সসহ সেখানে উপস্থিত হলে মানববন্ধনকারীরা ছত্রভঙ্গ হয়ে পলায়ন করে। মানববন্ধনে প্রায় ১শত মানুষ উপস্থিত ছিল।
  মানববন্ধন চলাকালে গোয়ালন্দ পৌরসভার ১নং ওয়ার্ডের বাসিন্দা মিলন আহম্মেদ, দৌলতদিয়া এলাকার সুমন শেখ ও শাহীন আহম্মেদ বক্তব্য রাখেন। তারা ওসি’র বিভিন্ন সেবামূলক কাজের প্রশংসা করে বদলীর আদেশ প্রত্যাহারের দাবী জানান। 
  এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ওসি আশিকুর রহমান বলেন, আমি ছুটিতে ছিলাম। আজ দুপুরেই চার্জ (দায়িত্ব) নিয়েছি। মানববন্ধনের কোন খবর আমার জানা নেই। এছাড়া পুলিশের বদলী নিয়মিত প্রক্রিয়া।
  গোয়ালন্দ ঘাট থানার পরিদর্শক(তদন্ত) আব্দুল্লাহ আল তায়বীর বলেন, কে বা কারা মানববন্ধন করেছে সে বিষয়ে আমরা অবগত নই। ওই মানববন্ধনের জন্য থানা থেকে কোন অনুমতিও নেয়া হয়নি। 

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ