ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী কালেক্টরেট স্কুলে বৃক্ষরোপন কর্মসূচী পালন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৬-২৩ ০২:১৮:৩৭

“সবুজে সাজাই বাংলাদেশ”-এ শ্লোগানকে সামনে রেখে প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের উদ্যোগে রাজবাড়ী কালেক্টরেট স্কুলে বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়েছে।
  গতকাল ২২শে জুন দুপুরে কালেক্টরেট স্কুল প্রাঙ্গণে রাজবাড়ী প্রকৃতি ও জীবন ক্লাবের বাস্তবায়নে বৃক্ষরোপন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে বৃক্ষ রোপন, শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ ও বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু কায়সার খান। 
  অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সূবর্ণা রানী সাহার সভাপতিত্বে ও রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা প্রশাসনের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক আসাদুজ্জামান রিপন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মার্জিয়া সুলতানা, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আবুল কালাম আজাদ, রাজবাড়ী কালেক্টরেট স্কুলের অধ্যক্ষ ও সাবেক শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমানসহ ক্লাবের অন্যান্য সদস্যগণ, ক্লালেক্টরেট স্কুলের শিক্ষক ও শিক্ষার্র্থীসহ আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত ছিলেন।
  বক্তব্য পর্ব শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক আবু কায়সার খানসহ অতিথিগণ কালেক্টরেট স্কুল প্রাঙ্গণে গাছের চারা রোপন করেন ও শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন বনজ, ফলজ ও ঔষধি গাছের চারা বিতরণ করেন।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ