ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
কালুখালীতে নিখোঁজের ১২দিন পর পাটক্ষেতে মিললো নারীর কঙ্কাল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৭-১৭ ১৭:০৩:৪১

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের পাতুরিয়া গ্রামে একটি পাটক্ষেত থেকে নিখোঁজের ১২ দিন পর গতকাল ১৭ই জুলাই সন্ধ্যায় জান্নাতি বেগম(২২) নামে স্বামী পরিত্যক্তা এক নারীর কঙ্কাল ও হাড়গোর পুলিশ উদ্ধার করেছে। জান্নাতি ওই গ্রামের আবুল কাশেম বেপারীর মেয়ে। 

  স্থানীয় ইউপি সদস্য মোঃ সিরাজুল ইসলাম জানান, ৪/৫ বছর আগে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারায়নপুর গ্রামের কুদ্দুছ নামে এক ব্যক্তির সঙ্গে জান্নাতির বিয়ে হয়। তার তিন বছর বয়সী এক ছেলে রয়েছে। প্রায় আট মাস আগে স্বামীর সঙ্গে জান্নাতির বিবাহ বিচ্ছেদ হয়। বিচ্ছেদের সময় ছেলেকে তার স্বামী নিয়ে যায়। এরপর থেকে তিনি পাতুরিয়া গ্রামে বাবার বাড়ীতে থাকতো। গত ৫ই জুলাই রাতের খাবার খেয়ে তিনি শুয়ে পড়ে। রাত ১২টার দিকেও তার মা তাকে ঘরে দেখতে পায়। তবে রাত ১টার দিকে তার মা প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হয়ে দেখে সে ঘরে নেই। এরপর তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও আর পাওয়া যায়নি। 

  এ ঘটনায় গত ১১ই জুলাই তার পরিবারের লোকজন কালুখালী থানায় একটি জিডি করে। 

  গতকাল ১৭ই জুলাই দুপুর ১টার দিকে পাতুরিয়া গ্রামের পূর্বপাড়া মাঠে পাটক্ষেতে ঘাস কাটতে গিয়ে স্থানীয় এক ব্যক্তি মানুষের মরদেহের কঙ্কাল ও হাড়গোর দেখতে পায়। মরদেহটি শেয়াল অথবা কুকুরে খেয়ে কয়েক টুকরো করেছে, যা দেখে চেনার কোন উপায় নেই। পরে ওই ব্যক্তি দৌড়ে এসে এলাকার লোকজনকে খবর দেয়। কঙ্কাল ও হাড়গোরের পাশেই একটি ব্যাগ ছিল। জান্নাতির বাবা-মা ঘটনাস্থলে গিয়ে ওই ব্যাগ দেখে মরদেহটি জান্নাতির বলে শনাক্ত করেন। এরপর থানায় খবর দেয়া হলে পুলিশ দুপুরেই ঘটনাস্থলে আসে। পরে সন্ধ্যা ৭টার দিকে তারা কঙ্কাল ও হাড়গোর উদ্ধার করে থানায় নিয়ে যায়।

  রাজবাড়ী অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান জানান, পাতুরিয়া গ্রামের একটি পাটক্ষেত থেকে মানুষের কঙ্কাল ও হাড়গোর উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। কঙ্কাল ও হাড়গোরগুলো স্থানীয় জান্নাতি নামে এক নারীর বলে শনাক্ত করেছেন তার পরিবারের সদস্যরা। 

  এ ঘটনায় ওই পরিবার থানায় মামলা দায়ের করবেন। আর ময়না তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর ওই নারীর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

  এ ব্যাপারে পরবর্তী আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ