ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ীতে জাপা নেতা বিপ্লবের উদ্যোগে মশার কয়েল বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৮-১৮ ১৫:১০:৫৪

ডেঙ্গু প্রতিরোধে জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাবেক দফতর সম্পাদক ও রাজবাড়ী জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাংঠনিক সম্পাদক রুহুল আমিন গাজী বিপ্লবের ব্যক্তিগত অর্থায়নে ৫ শতাধিক পরিবারের মাঝে মশার কয়েল বিতরণ করা হয়েছে।

  গতকাল ১৮ই আগস্ট বিকালে জেলা জাতীয় পার্টির কার্যালয়ে মশার কয়েল কার্যক্রমের উদ্বোধন করা হয়।

  এর আগে রুহুল আমিন গাজী বিপ্লবের সভাপতিত্বে আলোচনা সভায় জেলা জাতীয় পার্টির সভাপতি এডঃ খন্দকার হাবিবুর রহমান বাচ্চু, সহ-সভাপতি খোন্দকার গোলাম কবির, সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান খান মমিন, সাংগঠনিক সম্পাদক আক্কাছ আলী বাবু, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি রতন সরকার, রাজবাড়ী পৌর কমিটির সভাপতি আসাদুজ্জামান চাঁদ, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক হেলাল মাহমুদ, ধর্মীয় বিষয়ক সম্পাদক মাওলানা লুৎফর রহমান, যুগ্ম-আইন বিষয়ক সম্পাদক মোঃ সোলায়মান হোসেন, জাতীয় পার্টি নেতা আশরাফ আলী খাঁ ও মোতালেব হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। 

  পরে রাজবাড়ী রেলওয়ে স্টেশন এলাকা, সদর হাসপাতাল, বস্তি এলাকাসহ ছিন্নমূল অসহায় দরিদ্রদের মাঝে ৫ শতাধিক প্যাকেট মশার কয়েল বিতরণ করা হয়।

  জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন গাজী বিপ্লব বলেন, বর্তমানে সারাদেশের ন্যায় রাজবাড়ী জেলাতেও ডেঙ্গুর প্রকোপ বেড়েছে। অনেক ছিন্নমূল ও অসহায় মানুষের পক্ষে মশার কয়েল কেনা সম্ভব হচ্ছে না। তাই সেই চিন্তা ভাবনা থেকে আমি ব্যক্তিগত উদ্যোগে রাজবাড়ী ও গোয়ালন্দের ৫ শতাধিক পরিবারের মাঝে এক প্যাকেট করে মশার কয়েল বিতরণ করেছি। ডেঙ্গু প্রতিরোধে আমাদের সকলকে সচেতন থাকতে হবে।

 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ