ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
দৌলতদিয়ায় র‌্যাবের অভিযানে ৮৯ বোতল ফেনসিডিলসহ দুই মাদক বিক্রেতা গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৮-২০ ১৪:৪৫:২৫

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরী ঘাট এলাকা থেকে গত ১৯শে আগস্ট বিকালে ৮৯ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ এর সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের সদস্যরা।

  গ্রেফতারকৃতরা হলো- মাদারীপুর জেলার শিবচর উপজেলার কানাই হাজির গ্রামের নজরুল ইসলামের ছেলে রানা মোল্লা(২২) ও মাগুরা জেলার শ্রীপুর উপজেলার ছোট উদাস গ্রামের জিয়াউর রহমানের ছেলে সোহানুর রহমান সোহান(২৭)।

  র‌্যাব-১০ এর সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের লেফটেন্যান্ট কমান্ডার কোম্পানী অধিনায়ক কেএম শাইখ আকতার জানান, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবত দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে মোটর সাইকেলযোগে রাজবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। এমন তথ্যের ভিত্তিতে গত ১৯শে আগস্ট বিকালে দৌলতদিয়া ফেরী ঘাট এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৮৯ বোতল ফেনসিডিল উদ্ধার ও ১টি মোটর সাইকেল ও ২টি মোবাইল ও নগদ ১৯৫০ টাকা জব্দ করা হয়।

  উদ্ধারকৃত ফেনসিডিলের মূল্য ১লক্ষ ৭৮ হাজার টাকা। এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।

 

 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ