ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
শহীদ ওহাবপুর ইউপির নিমতলা গ্রামে গৃহবধুকে সংঘবদ্ধ ধর্ষণ॥১জন গ্রেপ্তার
  • আশিকুর রহমান
  • ২০২৩-০৮-২৩ ১৫:২৫:৫২

রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা গ্রামে এক গৃহবধু (৩৬)কে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

  এ ঘটনায় গত ২২শে আগস্ট রাতে ৩জনের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করেছে ওই গৃহবধু। 

  মামলার আসামীরা হলো- রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা গ্রামের হাবিবুর রহমান ওরফে হাবুর ছেলে আব্দুল সরদার(২৭), একই গ্রামের সাজাই শেখের ছেলে রবিন শেখ(২৬) ও ইয়াকুব শেখের ছেলে সুরুজ শেখ(২৪)।

  গতকাল ২৩শে আগস্ট দুপুরে মামলার ৩নম্বর আসামী সুরুজ শেখকে পুলিশ গ্রেফতার করেছে।

  মামলার এজাহার সূত্রে জানা গেছে, ৮ বছর আগে ওই গৃহবধুর স্বামী আরেকটি বিয়ে করে দ্বিতীয় স্ত্রী নিয়ে আলাদা থাকে। তিনিও তার ১৪ বছর বয়সী মেয়ে ও ৮ বছর বয়সী ছেলেকে নিয়ে স্বামীর বাড়ীতেই থাকেন। তবে স্বামী তার ঘরে কখনো আসে না। এ সুযোগে নিমতলা গ্রামের আব্দুল সরদার তাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিত এবং তার আর্থিক দুর্বলতার সুযোগ নিয়ে তাকে টাকার লোভ দেখিয়ে খারাপ কাজ করার জন্য জোর করতো। এতে ওই গৃহবধু রাজী না হলে আব্দুল তার ক্ষতি করার সুযোগ খুঁজতে থাকে। গত ১৭ই আগস্ট রাত ৯টার দিকে তিনি বাড়ীর কাছে সিরাজের দোকানে মশার কয়েল আনতে যান। ওই দোকানে কয়েল না পেয়ে বাড়ী ফেরার পথে আগে থেকে ওৎ পেতে থাকা আব্দুল তার মুখ চেপে ধরে পাশেই আব্দুলের একচালা টিনের পরিত্যক্ত মুরগীর দোকানের মধ্যে নিয়ে যায়। এরপর দোকানের মেঝেতে শুইয়ে আব্দুল তাকে জোরপূর্বক ধর্ষণ করে। আব্দুল ধর্ষণ করার পর তিনি কাপড় ঠিক করে বের হতে গেলে একই গ্রামের রবিন সেখানে গিয়ে তাকে ধর্ষণ করে। এরপর একইভাবে সুরুজও তাকে ধর্ষণ করে।

  এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী সদর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ এসরাকুল ইসলাম জানান, গত ২২শে আগস্ট রাত সোয়া ৮টায় ওই গৃহবধু বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী) ২০০৩ এর ৯ (৩) ধারায় ৩জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। 

  গতকাল বুধবার দুপরে রাজবাড়ী সদর হাসপাতালে তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। পাশাপাশি মামলার ৩নম্বর আসামী সুরুজ শেখকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকী আসামীরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।  

 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ