ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
মাঝবাড়ীতে সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবুল খায়ের মিয়ার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৯-২১ ১৬:২৩:৩৯

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মাঝবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের মিয়াকে গতকাল ২১শে সেপ্টেম্বর সকালে হাড়ীভাঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় ভাবে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে সেখানে হাজী আনসার উদ্দিনের ইমামতিতে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।
 পারিবারিকভাবে জানা গেছে, আবুল খায়ের(৮০) বার্ধক্যজনিত কারণে গত ২০শে সেপ্টেম্বর বিকেলে মাঝবাড়ী ইউনিয়নের কয়ারদি পাড়া গ্রামে নিজ বাড়ীতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।
 জানাজার নামাজের আগে উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ সজীব জাতির এ শ্রেষ্ঠ সন্তানের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর পুলিশের চৌকস একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। 
 এ সময় উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ সজীব, বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ(তদন্ত) মোঃ আঃ গণি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোঃ এনায়েত হোসেন, জেলা পরিষদের সদস্য মোঃ ইউসুফ হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আকামত আলী মন্ডল ও অন্যান্য মুক্তিযোদ্ধাবৃন্দ উপস্থিত ছিলেন।
 এর আগে সংক্ষিপ্ত আলোচনায় রাজবাড়ী-২ আসনের সাবেক সংসদ সদস্য খোন্দকার ছদরুল আমিন হাবিব, বীর মুক্তিযোদ্ধা কাজী সফিকুল ইসলাম, মরহুমের ভাই সাইদুর ইসলাম শাহিন, মরহুমের পুত্র মোঃ হাবিবুর রহমান শিশির ও আব্দুস সাত্তার প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা শেষে তাকে কয়ারদি পাড়া কবর স্থানে দাফন করা হয়।
 উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের মিয়া বহু সামাজিক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সভাপতি ছিলেন। ১৯৮৮ সালে তিনি মাঝবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। মৃত্যুকালে তিনি ৩ পুত্র ও স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

 

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ