ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
রাজবাড়ী জেলা পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত
  • মীর সামসুজ্জামান
  • ২০২৩-১০-১৩ ১৫:৪৫:৩৪

 রাজবাড়ী পুলিশ লাইন্সের ড্রিলসেডে গত ১২ই অক্টোবর সকালে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
 সভায় জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বোচ্চ পেশাদারিত্ব ও আন্তরিকতা নিয়ে কাজ করার নির্দেশ দেওয়ার পাশাপাশি বিভিন্ন ক্যাটাগরিতে উত্তম কাজের জন্য অফিসারদের পুরস্কৃত করেন পুলিশ সুপার।
 পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ বলেন, ভালো কাজের স্বীকৃতিস্বরূপ পুরস্কার প্রদান করলে সকলেই ভালো কাজের প্রতি অগ্রসর হবে এবং ডিউটিতে সকলের মনোবল বৃদ্ধি পাবে। পুলিশ সদস্যদের কাজের মাধ্যমে জনগনের আস্থা অর্জন করতে হবে, জনগনের আস্থার পুলিশ হতে হবে সকলকে এবং মানুষের সাথে ভালো আচরণ করতে হবে।
 এ সময় বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান, সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, ডিআইও-১ বিপ্লব দত্ত চৌধুরী, পুলিশ লায়ন্সের আরআই, জেলার সকল থানার অফিসার ইনচার্জ এবং জেলার অন্যান্য পুলিশ ইউনিটের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

 

রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে পাট্টা ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ