ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
খানখানাপুরে আ’লীগ নেতা হবির চতুর্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা-দোয়া মাহফিল
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-১০-১৪ ১৭:০৬:৫৯

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও খানখানাপুর বাজার ব্যবসায়ী পরিষদের সাবেক সভাপতি হাবিবুর রহমান হবির ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে গত ১২ই অক্টোবর সন্ধ্যায় ইউনিয়ন যুবলীগের আয়োজনে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
 স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী ও অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, খানখানাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ রেজাউল করিম লাল, আওয়ামী লীগ নেতা বীর ম্ুিক্তযোদ্ধা নাজিমুদ্দিন মিয়া, আলাদীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল বাশার প্রামানিক, খানখানাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাবেক সদস্য নব কুমার দত্ত, খানখানাপুর ব্যবসায়ী পরিষদের সভাপতি মরহুম হাবিবুর রহমান হবির পুত্র মামুনুর রহমান মামুন, বাজার ব্যবসায়ী পরিষদের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ লাল, খানখানাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আমীর আলী মোল্লা, সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ ফরহাদ নান্নু, রাজবাড়ী সদর উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি মোঃ ইব্রাহিম মল্লিক বাবু, সদ্য আওয়ামী লীগে যোগদানকারী মোঃ আতিক-আল আলম, খানখানাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজেদুর রহমান সেলিম, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হারুন-অর রশিদ উপস্থিত ছিলেন।
 সভায় সভাপতিত্ব করেন খানখানাপুুর ইউনিয়ন যুবলীগের সভাপতি এসএম ওলিয়ার রহমান ওলি এবং অনুষ্ঠান পরিচালনা করেন সাইফুল ইসলাম সাউদ ও মোঃ সুমন।
 স্মরণ সভায় আব্দুল লতিফ লাল ও শেখ মোঃ ফরহাদ নান্নু বলেন, জনপ্রিয় আওয়ামী লীগ নেতা ও বাজার ব্যবসায়ী পরিষদের সাবেক সভাপতি হাবিবুর রহমান হবির মৃতুর ৪বছর পর ই্উনিয়ন যুবলীগের উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন সম্ভব হয়েছে। এ জন্য তাদেরকে ধন্যবাদ জানান। স্বাধীনতার পর থেকে এ পর্যন্ত খানখানাপুুুুুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে কয়েক জনের মৃত্যু হলেও আওয়ামী লীগের পক্ষ থেকে কোন স্মরণ সভা ও দোয়া মাহফিল আয়োজন না করায় ক্ষোভ প্রকাশ করেন তারা।
 খানখানাপুর বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মামুনুর রহমান মামুন বলেন, তার পিতা মরহুম হাবিবুর রহমান হবি দীর্ঘ ৫০ বছর আওয়ামী রাজনীতির সাথে জড়িত। দলের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে ছিলেন। দল তাকে কোন মূল্যায়ন করেনি। তার মৃত্যুর দীর্ঘ ৪ বছর পর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করায় তারা লজ্জিত ও ব্যতীত। যে সকল আওয়ামীলীগ নেতাদের মৃত্যু হয়েছে তাদের স্বরণে আগামীতে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
 রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে খানখানাপুর ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন মূলক কাজ ব্যাপক হারে হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সকলকে অনুরোধ করেন এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহব্বান জানান।

 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ