ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
হারানো মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকের হাতে হস্তান্তর করল পুলিশ
  • মীর সামসুজ্জামান
  • ২০২৩-১২-১৪ ১৪:২৮:০৮

 রাজবাড়ী জেলায় বিভিন্ন সময়ে হারানো বা চুরি যাওয়া আরো ১০০টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেছে জেলা পুলিশ।
 গতকাল ১৪ই ডিসেম্বর দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান পুলিশ সুপার জি.এম.আবুল কালাম আজাদ।
 জানা গেছে, রাজবাড়ী জেলার ৫টি থানায় প্রতিদিন মোবাইল হারানোর জিডি হয়। জিডি নিয়ে নিয়মিত কাজ করে জেলা পুলিশের একটি চৌকস টিম। সেই জিডিগুলোর প্রেক্ষিতে রাজবাড়ী জেলা পুলিশের সাইবার ক্রাইম মনিটরিং সেল উক্ত হারানো অথবা চুরি যাওয়া ১০০টি মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেছে।
 মোবাইল ফোন ফেরত পেয়ে মনিরুল ইসলাম বলেন, প্রায় ৮মাস আগে আমার বাসা থেকে ফোনটি হারিয়ে যায়। পরে নিকটস্থ থানায় জিডি করি। ভেবেছিলাম হয়ত ফোনটি আর ফেরত পাবোনা। গতকাল হঠাৎ রাজবাড়ী পুলিশ সুপার কার্যালয় থেকে ফোন দিয়ে জানায় আমার হারানো মোবাইলটি পাওয়া গেছে। আজ পুলিশ সুপার কার্যালয়ে এসে মোবাইলটি হাতে পেয়ে খুব আনন্দ লাগছে। জেলা পুলিশকে অনেক ধন্যবাদ জানাই।
 মোবাইল ফোন ফেরত পেয়ে মোঃ লিটন মন্ডল বলেন, প্রায় ১১মাস আগে আমার ফোনটি হারিয়ে যায়। একটি চায়ের দোকানে আমার ফোনটি ভুলে রেখে আসি। পরে নিকটস্থ থানায় জিডি করি।হারিয়ে যাওয়া মোবাইল যে পুনরায় ফিরে পাবো তা কখনো ভাবিনি। আজ জেলা পুলিশ আমার হারিয়ে যাওয়া মোবাইলটি ফিরিয়ে দিয়েছে। তাই জেলা পুলিশকে অনেক ধন্যবাদ।
 মনিরুজ্জামান নামের আরেক ব্যক্তি বলেন, একটি মিলাদ মাহফিল থেকে আমার ফোনটি হারিয়ে যায়। এরপর থানায় জিডি করি। জিডি করার ৮মাস পর আজকে আমার হারিয়ে যাওয়া ফোনটি হাতে পেলাম।
 রাজবাড়ী পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ বলেন, আমরা খুবই আনন্দিত এ কাজটি করতে পেরে। হারানো কোন কিছু ফিরে পেলে মানুষ যে আনন্দ পায় এটাই আমাদের প্রাপ্তি, আমাদের সাফল্য। রাজবাড়ী জেলার জনগণকে বলব যে কোন প্রয়োজনে পুলিশ আছে আপনাদের পাশে।
 সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান, সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা সহ জেলা পুলিশ উর্ধতন কর্মকর্তা ও জেলায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ