ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
টুঙ্গিপাড়া জাতির পিতার সমাধিতে নবনিযুক্ত এলজিইডি’র প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা নিবেদন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-১২-২৩ ১৪:২২:৫১

গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলায় গতকাল ২৩শে ডিসেম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের(এলজিইডি’র) নবনিযুক্ত প্রধান প্রকৌশলী মোঃ আলী আখতার হোসেন।  

 গতকাল শনিবার দুপুরে তিনি টুঙ্গিপাড়া পৌঁছে  সহধর্মিনী ও এলজিইডি’র জ্যেষ্ঠ কর্মকর্তাদের সাথে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় তিনি বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতি বিনম্র শ্রদ্ধা প্রদর্শন করেন। 

 এলজিইডি’র প্রধান প্রকৌশলী শ্রদ্ধা নিবেদন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবারের শহীদ সদস্য ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন।

 এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সদস্যদের জন্য প্রার্থনা করা হয়। 

 এরপর প্রধান প্রকৌশলী মোঃ আলী আখতার হোসেন টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের প্রশাসনিক ভবনের বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন।

 এ সময় গোপালগঞ্জে এলজিইডি’র  নির্বাহী প্রকৌশলী  মোঃ এহসানুল হক, গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া, কোটালীপাড়া, কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলায় এলজিইডি’র উপজেলা প্রকৌশলীসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 দুপুরে প্রধান প্রকৌশলী গোপালগঞ্জ জেলায় এলজিইডি’র বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন। 

 পরে তিনি গোপালগঞ্জে এলজিইডি’র নির্বাহী প্রকৌশলীর দপ্তরে জেলার সকল প্রকৌশলী, কর্মকর্তা-কর্মচারীদের সাথে  মতবিনিময় করেন।

 উল্লেখ্য, স্থানীয় সরকার বিভাগের গত ১৪ই ডিসেম্বর জারিকৃত প্রজ্ঞাপনে এলজিইডি’র প্রধান প্রকৌশলী(গ্রেড-১) পদে মোঃ আলী আখতার হোসেনকে পদোন্নতি প্রদান করা হয়। তার পূর্বে তিনি এলজিইডি’র প্রধান প্রকৌশলী(ভারপ্রাপ্ত) পদে দায়িত্ব পালন করেন। 

 
রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ