ঢাকা শনিবার, ডিসেম্বর ৫, ২০২০
রাজবাড়ীর সাবেক সাব-রেজিস্ট্রার গোলাম মাহবুবসহ ৮জনের বিরুদ্ধে দুদকের মামলা
  • হেলাল মাহমুদ
  • ২০২০-১০-০২ ০১:১০:৩১

জাল-জালিয়াতির মাধ্যমে জমি রেজিস্ট্রি করায় রাজবাড়ী সদর উপজেলার সাবেক সাব-রেজিস্ট্রার(বর্তমানে জেলা রেজিস্ট্রার) মোঃ গোলাম মাহবুবসহ ৮জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। 
  দুদকের সমন্বিত জেলা কার্যালয় ফরিদপুরের সহকারী পরিচালক কমলেশ মন্ডল বাদী হয়ে গত ২৯শে অক্টোবর নিজ কার্যালয়ে মামলাটি দায়ের করেন। 
  মামলার অপর আসামীরা হলো ঃ রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের গৌরিপুর গ্রামের মৃত ইয়াছিন সরদারের ছেলে আলিমুদ্দিন সরদার, সোরাপ শেখের ছেলে কাশেম শেখ, বড়নূরপুর গ্রামের মৃত আফসার উদ্দিন মিয়ার ছেলে মজিবর রহমান মিয়া, সৈয়দ আলী শেখের ছেলে ইউসুফ আলী শেখ, আব্দুল খালেক মোল্লার মেয়ে হোসনে আরা বেগম, উদয়পুর গ্রামের আরশেদ আলী শেখের ছেলে বারেক শেখ এবং মিজানপুর ইউনিয়নের মহাদেবপুর গ্রামের ইসহাক আলী মৃধার ছেলে আজিজুল হক মৃধা। তাদের মধ্যে আজিজুল হক মৃধা সদর সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক।
  মামলার অভিযোগে উল্লেখ করা হয়, উদয়পুর মৌজার ১ একর ৬৮ শতাংশ জমির প্রকৃত মালিক আব্দুল জলিল ও আব্দুল খালেক। অথচ আসামীরা অন্যায় ও লোভের বশবর্তী হয়ে পারস্পরিক যোগসাজশে অপরাধজনক বিশ্বাস ভঙ্গ, ক্ষমতার অপব্যবহার, জালিয়াতি ও প্রতারণার মাধ্যমে রাজবাড়ী সদর রেজিস্ট্রি অফিসে সম্পাদিত দলিল নং-৭৭৩৫, তারিখ-২২/১০/২০১৮ইং এবং দলিল নং-৭৯০৭, তারিখ-২৯/১০/২০২০ইং মূলে বিক্রেতার নামে হাল দাখিলা ও হাল রেকর্ড না থাকা সত্ত্বেও অন্যের সম্পত্তি ক্রয়-বিক্রয়ের অপরাধ করে। 
  উল্লেখিত দলিল ২টি সম্পাদনের সময় মোঃ গোলাম মাহবুব রাজবাড়ী সদরের সাব-রেজিস্ট্রার পদে কর্মরত ছিলেন। পরবর্তীতে পদোন্নতি পেয়ে রাজবাড়ী জেলা রেজিস্ট্রার হিসেবে যোগদান করেন। তিনি বরিশাল জেলা সদরের কাজীপাড়া গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে। 
  প্রকাশ থাকে যে, সম্প্রতি তার ইয়াবা সেবনের একটি ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলেও কর্তৃপক্ষ তার বিরুদ্ধে কোন শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করেনি।    

 

রাজবাড়ীর সাবেক সাব-রেজিস্ট্রার গোলাম মাহবুবসহ ৮জনের বিরুদ্ধে দুদকের মামলা
রাজবাড়ীর ডাঃ আবুল হোসেন কলেজে অচলাবস্থা॥অনিয়ম এখন নিয়মে পরিণত
রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটে সদস্যভূক্তির আবেদন ফরম বিতরণে অনিয়মের অভিযোগ
সর্বশেষ সংবাদ