ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
র‍্যাবের অভিযানে রাজবাড়ীতে ওয়ান শুটার গানসহ বেকায়দা মানিক গ্রেপ্তার
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০২-২০ ১৫:১০:৫৫

 র‌্যাব-১০ ফরিদপুর ক্যাম্পের একটি দল গত ১৯শে ফেব্রুয়ারী রাত সোয়া ১০টার দিকে রাজবাড়ী সদর উপজেলার ছোট নুরপুর এলাকায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ মোঃ মানিক মোল্লা ওরফে বেকায়দা মানিক(২৯) নামের এক অস্ত্র বিক্রেতা সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। 

 র‌্যাব-১০ সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার গতকাল ২০শে ফেব্রুয়ারী দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

 গ্রেফতারকৃত মোঃ মানিক মোল্লা ওরফে বেকায়দা মানিক সদর উপজেলার ছোট নুরপুর এলাকার কোরবান আলী মোল্লার ছেলে।

 র‌্যাব-১০ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাজবাড়ী  সদর উপজেলার ছোট নূরপুর এলাকা থেকে ওয়ানশুটার গান সহ মোঃ মানিক মোল্লা ওরফে বেকায়দা মানিককে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মানিকের কাছ থেকে জানা যায় সে একজন অবৈধ অস্ত্র বিক্রেতা ও অস্ত্রধারী সন্ত্রাসী। সে বেশ কিছুদিন যাবৎ রাজবাড়ী জেলাসহ আশেপাশের বিভিন্ন এলাকায় অসৎ উদ্দেশ্যে অবৈধভাবে অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছে এবং সে উক্ত অস্ত্রের ভয় দেখিয়ে নিজ এলাকায় মাদক ব্যবসা, ভূমি দখল, চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের অবৈধ কার্যকলাপ পরিচালনা করছে বলে জানান। এছাড়াও তার নামে ইতিপূর্বে আদালতে আরও ৪টি মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হয়েছে।        

 
স্থানীয় নির্বাচনে এমপি ও মন্ত্রীরা প্রভাব বিস্তার করতে পারবে না--নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে শ্রেণিকক্ষে ‘ওয়াটার বেল’ কার্যক্রম
রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যানকে সতর্ক করলো জেলা নির্বাচন অফিসার
সর্বশেষ সংবাদ