ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
পাংশার পাট্টায় দুবাই প্রবাসীর স্ত্রী রোজিনা হত্যাকান্ডের রহস্য উদঘাটন॥১জন গ্রেপ্তার
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০২-২৪ ১৪:৩৮:১৪

 রাজবাড়ী জেলার পাংশা মডেল থানা পুলিশ উপজেলার পাট্টা ইউপির পাট্টা গ্রামের দুবাই প্রবাসী লিটন শেখের স্ত্রী রোজিনা ওরফে আরজিনা(৩০) হত্যাকান্ডের দু’সপ্তাহের মধ্যে গতকাল ২৪শে ফেব্রুয়ারী ভোর রাতে হত্যাকান্ডের সাথে জড়িত মোঃ শিহাব শেখ(৪৫) নামের ১জন আসামীকে গ্রেফতার করাসহ হত্যার রহস্য উদঘাটন করেছে।

 ধৃত শিহাব শেখ পাংশা উপজেলার সরিষা ইউপির বাজেয়াপ্ত বাগলী গ্রামের হেকমত আলী শেখের ছেলে।

 জানা যায়, রাজবাড়ীর পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদের সার্বিকদিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস মুকিত সরকারের সার্বিক তত্ত্বাবধানে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদারের নেতৃত্বে এসআই দীপঙ্কর কুন্ডুসহ সঙ্গীয় পুলিশ ফোর্স অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার ও গুপ্তচর প্রদত্ত তথ্যের ভিত্তিতে আসামী শিহাব শেখকে গ্রেফতার করা হয়।

 আসামী শিহাব শেখ পুলিশী জিজ্ঞাসাবাদে রোজিনা হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে পুলিশকে জানায়, দুবাই প্রবাসী লিটন শেখ তার স্ত্রী রোজিনা ওরফে আরজিনাকে হত্যা করার পরিকল্পনা করে এবং তার নিকট থেকে ২লাখ টাকা গ্রহণ করে শিহাব শেখ তার পলাতক সহযোগীদের যোগসাজশে গত ৮ই ফেব্রুয়ারী রাত আনুমানিক ১১টার দিকে দুবাই প্রবাসী লিটন শেখের বসত বাড়ী হতে তার স্ত্রীকে সুকৌশলে ডেকে নিয়ে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করাসহ গাছের ডাল দিয়ে মাথায় আঘাত করে রোজিনাকে হত্যা করে লাশ বাড়ীর অদূরে ওসমান মোল্লার বাঁশ বাগানের দক্ষিণ পাশে আম গাছের নিছে ফেলে রেখে পালিয়ে যায়।

 গত ৯ই ফেব্রুয়ারী সকালে খবর পেয়ে পাংশা মডেল থানা পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে পোস্ট মর্টেমের জন্য মৃতদেহ রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠায়। 

 পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার তথ্য নিশ্চিত করে বলেন, পাংশা উপজেলার পাট্টা ইউপির পাট্টা গ্রামের রোজিনা ওরফে আরজিনার স্বামী লিটন শেখ দুবাই প্রবাসী। ভিকটিম রোজিনা তার ছেলে রাসেল শেখ(১২) ও মেয়ে রাকা (৬)কে নিয়ে স্বামীর বাড়ীতে বসবাস করে আসছিল।

 গত ৮ই ফেব্রুয়ারী রাত ১০টার দিকে ভিকটিম রোজিনা তার ছেলেকে নিয়ে স্বামীর বসত ঘরে ঘুমিয়ে পড়ে। ওইদিন তার মেয়ে দাদা-দাদীর কাছে অন্য বাড়ীতে ছিল।

 রোজিনা হত্যাকান্ডের ঘটনায় নিহতের পিতা কালুখালী উপজেলার সাওরাইল ইউপির কুমারী রানী গ্রামের মোঃ আবজাল খাঁ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে পাংশা মডেল থানায় মামলা নং-১১, তাং-১০/০২/২০২৪ খ্রিঃ, ধারাঃ ৩০২/২০১/৩৪ পেনাল কোড দায়ের করে।

 
নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ