ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
র‌্যাবের অভিযানে ট্রেনের টিকেট কালোবাজারি চক্রের মূলহোতা মিজান ঢালীসহ ৯জন গ্রেপ্তার
  • ষ্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৩-২২ ১৬:২৪:৪৩
র‌্যাব-৩ এর একটি দল গত ২১শে মার্চ রাতে রাজধানী ঢাকার কমলাপুর ও সবুজবাগ এলাকায় অভিযান চালিয়ে ট্রেনের টিকেট কালোবাজারি চক্রের মূলহোতা মিজান ঢালী ও রেলওয়ের সাথে চুক্তিবদ্ধ প্রতিষ্ঠান সহজ.কমের সার্ভার অপারেটরসহ ৯জনকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

ট্রেনের টিকেট কালোবাজারি চক্রের মূলহোতা মিজান ঢালী ও রেলওয়ের সাথে চুক্তিবদ্ধ প্রতিষ্ঠান সহজ.কম এ কর্মরত সার্ভার অপারেটরসহ ৯জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব)।
 গত ২১শে মার্চ রাতে র‌্যাব-৩ এর একটি দল রাজধানী ঢাকার কমলাপুর ও সবুজবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। 
 র‌্যাব সূত্র জানিয়েছে, গত ২৫শে জানুয়ারী টিকেট কালোবাজারি চক্র উত্তম ও সেলিম সিন্ডিকেটের মূলহোতাসহ ১৪ সদস্যকে ১২শ এর অধিক ট্রেনের টিকেটসহ গ্রেফতার করে এলিট ফোর্স র‌্যাব। গ্রেফতারকৃত ট্রেনের টিকেট কালোবাজির চক্রের সদস্যদের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে এই ৯ জনকে গ্রেফতার করা হয়। 
 গতকাল শুক্রবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজারস্থ র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাবের  আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এসব তথ্য জানান। 
 সংবাদ সম্মেলনে র‌্যাবের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 
 গ্রেফতারকৃতরা হলো- ঢালী সিন্ডিকেটের মূলহোতা মোঃ মিজান ঢালী(৪৮), তার প্রধান সহযোগী মোঃ সোহেল ঢালী(৩০), মোঃ সুমন(৩৯), মোঃ জাহাঙ্গীর আলম(৪৯), মোঃ শাহজালাল হোসেন(৪২), মোঃ রাসেল(২৪), মোঃ জয়নাল আবেদীন(৪৬), মোঃ সবুর হাওলাদার(৪০) ও নিউটন বিশ্বাস(৪০)। 
 তাদের গ্রামের বাড়ি চাঁদপুর, গোপালগঞ্জ, সিরাজগঞ্জ, ভোলা, বরিশাল ও চট্টগ্রাম জেলায় বলে জানা গেছে। 
 তাদের কাছ থেকে দেশের বিভিন্ন ট্রেনের বেশকিছু টিকেট, ৮টি মোবাইল ফোন, ১টি এনআইডি, ১টি ড্রাইভিং লাইসেন্স, কালোবাজির বিভিন্ন আলামত এবং টিকেট বিক্রির নগদ ১১হাজার ৪২২টাকা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে বাংলাদেশ ও ইতালি একত্রে কাজ করবে ঃ তথ্য প্রতিমন্ত্রী
পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে -------তথ্য প্রতিমন্ত্রী
সাধারণ রোগী হিসেবে এনআইও’তে চোখের চিকিৎসা নিলেন প্রধানমন্ত্রী
সর্বশেষ সংবাদ