ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
পহেলা বৈশাখে মঙ্গল শোভাযাত্রায় শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়
  • মাহফুজুর রহমান
  • ২০২৪-০৪-১৪ ১৬:৩৮:১৭

‘বাংলা নববর্ষ-১৪৩১’ জাঁকজমকপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে গতকাল ১লা বৈশাখ সকালে রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা, সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা ও পুরস্কার বিতরণ করা হয়ছে। 
 সকালে আনন্দঘন পরিবেশে বর্ষ বরণ করে নিতে জেলা প্রশাসনের মঙ্গল শোভযাত্রায় অংশ নেয় রাজবাড়ী শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দরা।
 শোভাযাত্রাটি সকালে রাজবাড়ী জেলা প্রশাসকের আ¤্রকানন চত্ত্বর থেকে বের হয় শহরের প্রধান সড়ক, পান্না চত্ত্বর মোড় প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়। 
 এ শোভাযাত্রায় শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য কামরুন্নাহার চৌধুরী লাভলী অংশগ্রহণ করেন। ুএসময় বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য মোঃ আঃ রহিম মোল্লা, অভিভাবক সদস্য খোন্দকার জহির ইকবাল, সহকারী প্রধান শিক্ষক প্রণব কুমার প্রামানিক, সহকারী শিক্ষক তপন কুমার পাল, হাফিজুর রহমান, প্রতাপ মন্ডল, মোঃ সিয়াম, রইচ উদ্দিন, মাহফুজা খানক, শিল্পী বেগমসহ প্রমুখ উপস্থিত ছিলেন। 
 উল্লেখ্য যে, রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে পহেলা বৈশাখ উদযাপনে আয়োজিত মঙ্গল শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী উপস্থিত ছিলেন। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ