ঢাকা মঙ্গলবার, মে ২৮, ২০২৪
সুলতানপুরে পূর্ব শত্রুতার জেরে ভ্যান চালককে মারপিট॥থানায় অভিযোগ
  • রফিকুল ইসলাম
  • ২০২৪-০৫-১৪ ১৬:২৪:০৭

রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নে পূর্ব শত্রুতার জেরে গত ১৩ই মে সকালে ভ্যান চালক মোঃ জাহাঙ্গীর সরদার (৩৩)কে বেধরক মারপিটে আহত করার অভিযোগ উঠেছে।

 আহত জাহাঙ্গীর সরদার রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের কালাম সরদারের ছেলে। 

 জানা গেছে, সুলতানপুর ইউনিয়নের লক্ষণদিয়া গ্রামের মোকছেদ ফকিরের ছেলে আইয়ুব ফকির(৪৫) সহ অজ্ঞাত ৪/৫ জনের এর বিরুদ্ধে মারপিটের অভিযোগ এনে ঘটনার দিন রাজবাড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করে আহত জাহাঙ্গীর সরদার। 

 অভিযোগ সূত্রে জানা গেছে, অভিযোগকারী জাহাঙ্গীর সরদার একজন ভ্যান চালক। পূর্ব শক্রতার জেরে একই ইউনিয়নের লক্ষনদিয়া গ্রামের মোকছেদ ফকিরের ছেলে আইয়ুব ফকির মাঝে মধ্যেই চলার পথে ভয়-ভীতি দেখিয়ে আসে। গত ১৩ই মে সকাল ১০টার দিকে ভ্যানে যাত্রী নিয়ে খলিলপুর বাজারে নামিয়ে দিয়ে রাজাপুর ফেরার পথে  সুলতানপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন পাকা রাস্তার উপর ভ্যান থামিয়ে জাহাঙ্গীর সরদারকে রাস্তা ফেলে বেধরক মারপিট করে। এ সময় তার নিকট থেকে১২ হাজার টাকা ও কোমর থেকে ১৭হাজার টাকা দামের একটি স্মার্ট ফোন ছিনিয়ে নেয়। এরপর তার গলা টিপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা কালে স্থানীয়রা এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় ভ্যান চালক জাহাঙ্গীর সরদারকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতাল নিয়ে যায়। এরপর হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসা গ্রহণ করেন তিনি।

 এ বিষয়ে রাজবাড়ী সদর থানার অফিসার ইনচাজ মোঃ ইফতেখারুল আলম প্রধান বলেন, প্রাপ্ত লিখিত অভিযোগ তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

রাজবাড়ীতে জেলা অবহিতকরণ ও কর্ম-পরিকল্পনা সভা অনুষ্ঠিত
রাজবাড়ীতে ৯২টি হারানো ফোন  ফিরে পেল প্রকৃত মালিককেরা
রাজবাড়ীতে জেলা আদালত সহায়তা কমিটির সভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ