ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
গোয়ালন্দে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা মরহুম নুরুল ইসলামের স্মরণে দোয়া মাহফিল
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২৪-০৭-১৩ ১৫:১৫:৩০

 যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা, দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের মালিক বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের চতুর্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে রাজবাড়ী জেলার গোয়ালন্দে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 গতকাল ১৩ই জুলাই বাদ আসর গোয়ালন্দ উপজেলা মডেল মসজিদে যুগান্তর স্বজন সমাবেশে এ আয়োজন করে। এতে বক্তব্য রাখেন গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল।

 তিনি বলেন, দেশের জন্য মরহুম নুরুল ইসলামের অবদান অপরিসীম। দেশের জন্য তাকে আরো বহু বছর বেঁচে থাকার প্রয়োজন ছিল। তিনি জীবন বাজী রেখে মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়ে দেশকে স্বাধীন করেছেন। অতঃপর দেশের অর্থনৈতিক পুনর্গঠনে যমুনা গ্রুপ সৃষ্টি করেছেন। গড়ে তুলেছেন বহু শিল্প প্রতিষ্ঠান। এর মাধ্যমে হাজার হাজার মানুষের কর্মসংস্থান সৃষ্টি করেছেন। সারা জীবন মানুষের সেবা করে গেছেন। 

 দোয়ার অনুষ্ঠান পরিচালনা করেন মডেল মসজিদের ইমাম ও স্বজন সমাবেশের ধর্ম বিষয়ক সম্পাদক মুফতি আজম আহাম্মদ।

 এ সময় ছিলেন গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি মুহাম্মাদ আবুল হোসেন, যুগান্তর প্রতিনিধি ও স্বজন সমাবেশের উপদেষ্টা শামীম শেখ, স্বজন সমাবেশের সভাপতি আতাউর রহমান মনজু, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, সহ-সভাপতি শফিউদ্দিন মন্ডল, আনিছুর রহমান, শাহজাহান সিদ্দিক বিপ্লব, উপজেলা ফিড মালিক সমিতির সভাপতি ও স্বজন আব্দুর রহমান, স্বজন সমাবেশের সাংস্কৃতিক সম্পাদক মিলন হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ সহিদুল ইসলাম ও সাংবাদিক মইনুল হক মৃধাসহ মসজিদের সাধারণ মুসুল্লি ও স্বজন সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 
গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ