ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে অতিরিক্ত সচিবের দেয়া ঘর পেল প্রতিবন্ধী আমিরুল
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১১-০৪ ১৪:৪৬:১৪
বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ এবং উপজেলা নির্বাহী অফিসার বেগম আম্বিয়া সুলতানা গতকাল ৪ঠা নভেম্বর সকালে প্রতিবন্ধী আমিরুল শেখের উপহার দেয়া ঘরের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন -মাতৃকণ্ঠ।

মুজিব বর্ষ উপলক্ষে সচিবদের মাধ্যমে গৃহহীন মানুষকে গৃহ উপহার প্রদান কার্যক্রমের আওতায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবং বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মরহুম আজিজুল ইসলামের পুত্র ড. শেখ মহাঃ রেজাউল ইসলামের দেয়া ঘর পেল বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের প্রতিবন্ধী আমিরুল শেখ।
  গতকাল ৪ঠা নভেম্বর সকালে বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ এবং উপজেলা নির্বাহী অফিসার বেগম আম্বিয়া সুলতানা এই উপহার দেয়া ঘরের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন। এ সময় বালিয়াকান্দি সরকারী কলেজের প্রভাষক আল জুবায়ের লিটন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা শেখ আমিনুল ইসলাম, এলজিইডি’র কার্য সহকারী নুরুজ্জামান বিশ^াস প্রমুখ উপস্থিত ছিলেন। 
  নতুন ঘর পেয়ে আপ্লুত আমিরুল শেখ বলেন, স্ত্রী ও পুত্র নিয়ে যে ঘরে আমি বাস করি তা খুবই জরাজীর্ণ ও বসবাসের অনুপযোগী। একটু বৃষ্টি হলেই ঘরের মধ্যে পানি পড়ে এবং ঝড় হলে খুব নড়াচড়া করে। ঘরটি পেয়ে আমি ও আমার পরিবারের সকলে খুবই আনন্দিত। আমি আমাদের এলাকার কৃতি সন্তান অতিরিক্ত সচিব ড. শেখ মহাঃ রেজাউল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
  পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. শেখ মহাঃ রেজাউল ইসলাম বলেন, মুজিব বর্ষ উপলক্ষে গৃহহীন মানুষকে সরকারের সচিবগণের গৃহ উপহার কার্যক্রমের ধারাবাহিকতায় প্রতিবন্ধী আমিরুলকে ঘরটি উপহার দিচ্ছি। খুব দ্রুতই ঘরটির নির্মাণ কাজ সম্পন্ন হবে বলে আশা করছি। 

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ