ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে তিন দফা দাবীতে বিচার বিভাগীয় কর্মচারীদের কর্মসূচী পালন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-১০ ১৫:৫৬:৪০
রাজবাড়ীর আদালত প্রাঙ্গনে গতকাল ১০ই নভেম্বর সকালে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন জেলা শাখার উদ্যোগে তিন দফা দাবী সম্বলিত ব্যানার টানানো কর্মসূচী পালিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে অধস্তন আদালতের কর্মচারীদের বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশনের সহায়ক কর্মচারী হিসেবে গণ্য করে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের বেতন স্কেলের আলোকে বেতনভাতাসহ তিন দফা দাবী সম্বলিত ব্যানার টানানো কর্মসূচী পালন করেছে বিচার বিভাগীয় কর্মচারীরা।
  গতকাল ১০ই নভেম্বর সকালে রাজবাড়ীর আদালত প্রাঙ্গনে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন জেলা শাখার উদ্যোগে এ কর্মসূচী পালিত হয়।
  এতে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন রাজবাড়ী জেলা শাখার সভাপতি সৈয়দ আলী আক্কাছ, সহ-সভাপতি মোঃ মাহমুদুল হাসান তমাল ও সাধারণ সম্পাদক শ্যামল কুমার রায়সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
  তিন দফার দাবীর অন্য দুটি হলো ঃ সকল ব্লক পদ বিলুপ্ত করে যুগোপযোগী পদ সৃজন পূর্বক হাইকোর্ট ও মন্ত্রণালয়ের ন্যায় যোগ্যতা ও জ্যেষ্ঠতার ভিত্তিতে প্রতি ৫বছর অন্তর অন্তর পদোন্নতি/উচ্চ গ্রেড প্রদানের ব্যবস্থা করা। এছাড়া অধস্তন সকল আদালতের কর্মচারীদের নিয়োগ বিধি সংশোধন করে এক ও অভিন্ন নিয়োগ বিধিমালা প্রণয়ন করা।
  বক্তারা বলেন, আগামী ২৬শে নভেম্বরের মধ্যে এসোসিয়েশনের ৩ দফা দাবী আদায়ের দৃশ্যমান অগ্রগতি না হলে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে দাবী আদায়ের লক্ষ্যে পরবর্তী কর্মসূচী ঘোষণা করা হবে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ