ঢাকা বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০
গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুজ্জামান মিয়ার মৃত্যুতে এমপি কাজী কেরামত আলীর শোক
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-২১ ০০:৪৭:২২

 রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী রাজবাড়ী জেলা পরিষদ সদস্য ও গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ নুরুজ্জামান মিয়া(৬৭) এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন। 
  এক শোক বার্তায় সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, আওয়ামী লীগের পরীক্ষিত নেতা মোঃ নুরুজ্জামান মিয়ার মৃত্যুতে গোয়ালন্দ উপজেলায় আওয়ামী লীগের রাজনীতিতে অপূরণীয় এক ক্ষতি হলো। গোয়ালন্দের রাজনীতির ইতিহাসে তার নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে। তিনি প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। 
  উল্লেখ্য, করোনায় ভাইরাসে আক্রান্ত হয়ে গতকাল ২০শে নভেম্বর রাত ৯টা ৪০ মিনিটে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন থাকাবস্থায় ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃতুকালে তিনি স্ত্রী, ১পুত্র ও ১কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও শুভানুধায়ী রেখে গেছেন। 
  আলহাজ্ব মোঃ নুরুজ্জামান মিয়া গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের ত্যাগী একজন নেতা ছিলেন। তিনি গোয়ালন্দ পৌরসভা গঠিত হবার পর পৌর প্রশাসক নিযুক্ত হয়ে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। তার মৃত্যুতে গোয়ালন্দ উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।  
  আজ শনিবার ২১শে নভেম্বর দুপুর ১টায় তার মরদেহ গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে শ্রদ্ধা নিবেদনের জন্য আনা হবে। এরপর বেলা আড়াইটায় গোয়ালন্দ সরকারী কামরুল ইসলাম কলেজ মাঠে তার নামাজে জানাযা শেষে দাফন করা হবে।

 

রাজবাড়ী পৌরসভা নির্বাচনে দল যাকে মনোনয়ন দিবে তার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে---কাজী ইরাদত আলী
নুরুজ্জামান মিয়ার ইন্তেকালে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের শোক
গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুজ্জামান মিয়ার মৃত্যুতে এমপি কাজী কেরামত আলীর শোক
সর্বশেষ সংবাদ