ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
দৌলতদিয়া ঘাটে জনতার হাতে ভুয়া পুলিশ আটক
  • আবুল হোসেন
  • ২০২০-১১-২৮ ১৩:৫১:৩০

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকা থেকে পুলিশ লেখা জ্যাকেট পরিহিত অবস্থায় ইমরান হোসেন মোল্লা(২২) নামে এক ভুয়া পুলিশকে আটক করে থানা পুলিশের নিকট সোপর্দ করেছে স্থানীয় জনতা।
  গতকাল ২৮শে নভেম্বর ভোর রাতে দৌলতদিয়ার ৩নং ফেরী ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃত ইমরান হোসেন মোল্লা মাগুরা জেলার মহম্মদপুর থানাধীন জঙ্গালিয়া গ্রামের লাল্টু মোল্লার ছেলে।
  প্রত্যক্ষদর্শী ও গোয়ালন্দ ঘাট থানা পুলিশ সূত্রে জানা গেছে, ভোর রাত ৪টার দিকে আটককৃত ইমরান হোসেন মোল্লা পুলিশ লেখা জ্যাকেট পরে দৌলতদিয়ার ৩নং ফেরী ঘাট এলাকায় সন্দেহজনকভাবে ঘুরাফেরা করার পাশাপাশি ঘাট এলাকার ব্যবসায়ী ও যানবাহনের চালক-যাত্রীদের কাছে নিজেকে ফরিদপুর জেলার বোয়ালমারী থানায় কর্মরত পুলিশ সদস্য হিসেবে পরিচয় দেয়। কিন্তু তার কথাবার্তা ও আচরণের অসঙ্গতি বুঝতে পেরে ‘ভুয়া পুলিশ সন্দেহে’ স্থানীয়রা তাকে আটক করে দৌলতদিয়া ঘাটের পুলিশ বক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত পুলিশদের জিজ্ঞাসাবাদে ভুয়া প্রমাণিত হওয়ার পর তারা তাকে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের কাছে সোপর্দ করে।
   গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, সরকারী পোশাক পরে পুলিশ পরিচয় দেয়ার অপরাধে আটককৃত ইমরান হোসেনের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গতকাল শনিবার তাকে আদালতে সোপর্দ করা হয়।

 

থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
র‌্যাবের মিডিয়া উইংয়ের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত
সর্বশেষ সংবাদ