ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে জাল স্ট্যাম্প সৃজন ও বিক্রি চক্রের হোতা হিরু গ্রেফতার
  • মোক্তার হোসেন
  • ২০২০-১২-০৩ ১৩:২৮:৪১
রাজবাড়ীর সিআইডি’র পরিদর্শক কাজী জিল্লুর রহমানের নেতৃত্বে একটি দল গতকাল বৃহস্পতিবার ভোর রাতে সদর উপজেলার গোপালপুর গ্রামে অভিযান চালিয়ে জাল স্ট্যাম্প সৃজন ও বিক্রিকারী চক্রের অন্যতম হোতা এস.এ হিরুকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর সিআইডি’র সফল অভিযানে গতকাল ৩রা ডিসেম্বর ভোর রাতে জাল স্ট্যাম্প সৃজন ও বিক্রি চক্রের অন্যতম হোতা এস.এ হিরু (৩৮)কে গ্রেফতার হয়েছে।

  ধৃত এস.এ হিরু রাজবাড়ী সদর থানার গোপালপুর গ্রামের মৃত হাচেন মন্ডলের ছেলে। রাজবাড়ীর সিআইডি একটি দল বিশেষ অভিযান চালিয়ে সদর থানার গোপালপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে।

  জানা যায়, সিআইডি রাজবাড়ী জেলার অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার মোঃ খায়রুল আমিনের দিক-নির্দেশনায় সিআইডির পরিদর্শক কাজী জিল্লুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ বৃহস্পতিবার ভোর রাতে বিশেষ অভিযান চালিয়ে জাল স্ট্যাম্প সৃজন ও বিক্রিকারী চক্রের অন্যতম হোতা এস.এ হিরু (হিরু ভেন্ডার)কে গ্রেফতার করে।

  সিআইডি রাজবাড়ীর পরিদর্শক কাজী জিল্লুর রহমান জানান, ধৃত এস.এ হিরু ওরফে হিরু ভেন্ডার জাল স্ট্যাম্প সৃজন ও বিক্রয় চক্রের অন্যতম হোতা। তার বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মামলা রয়েছে। মামলা নং-১৭(৯)২০২০, ধারাঃ ৪৬৭/৪৬৮/৪৭১ পেনাল কোড। হিরুসহ একটি চক্র দীর্ঘদিন ধরে জাল স্ট্যাম্প সৃজন ও বিক্রি করে সরকারী রাজস্বের অর্থ আত্মসাত করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। 

  তিনি আরো জানান, জালিয়াতি চক্রের সাথে জড়িত অপর আসামীদের গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ