ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-০৬ ১৪:৫৯:১৮
কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে গতকাল ৬ই ডিসেম্বর বিকালে রাজবাড়ী জেলা, সদর ও পৌর যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবলীগ। গতকাল ৬ই ডিসেম্বর বিকালে জেলা, সদর ও পৌর যুবলীগের উদ্যোগে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। 

  জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে রাজবাড়ী বাজার এলাকা প্রদক্ষিণ করে রেলগেটের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলক চত্বরে সমাবেশে মিলিত হয়। 

  সমাবেশে জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর শাহ্ মোঃ জাহাঙ্গীর জলিল, সদর উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান শরীফ, সাধারণ সম্পাদক ও আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শওকত হাসান, রাজবাড়ী পৌর যুবলীগের সভাপতি মোঃ সাফায়েত আলী, সাধারণ সম্পাদক রাশেদ আহম্মেদ হিরু ও জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ বক্তব্য রাখেন।

  বক্তাগণ ধর্মান্ধ মৌলবাদী গোষ্ঠী কর্তৃক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার দাবী জানান। জেলা, সদর ও পৌর যুবলীগের নেতাকর্মীরা এই বিক্ষোভ মিছিল ও সমাবেশের কর্মসূচীতে অংশগ্রহণ করেন। 

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ