ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ভোটগ্রহণ আজ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-০৯ ১৪:৪৭:০৮
গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ছবিতে বাম থেকে নৌকার প্রার্থী মোঃ মোস্তফা মুন্সী, স্বতন্ত্র প্রার্থী ডাঃ মোঃ আরিফুজ্জামান, গোলাম মাহবুব রাব্বানী, বিএনপির প্রার্থী ইঞ্জিঃ মাহবুব আলম শাহিন ও স্বতস্ত্র প্রার্থী সুলতান মাহমুদ -মাতৃকণ্ঠ।

আজ ১০ই ডিসেম্বর রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের বহু প্রতীক্ষিত উপ-নির্বাচন। বন্যা-নদী ভাঙ্গন ও করোনা ভাইরাস পরিস্থিতির কারণে নির্বাচন কমিশন কর্তৃক তফসিল ঘোষণার পরও ২দফা স্থগিত হওয়ার পর সর্বশেষ ৩য় দফায় নির্বাচনের এই দিন ধার্য্য করা হয়। 

  বিগত সাধারণ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত আওয়ামী লীগের দলীয় প্রার্থী এবিএম নূরুল ইসলামের মৃত্যুতে শূন্য হওয়া চেয়ারম্যান পদে ৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন-আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শিল্পপতি মোঃ মোস্তফা মুন্সী(নৌকা), বিএনপির মনোনীত প্রার্থী ইঞ্জিঃ মাহবুব আলম শাহিন(ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী ও প্রয়াত উপজেলা চেয়ারম্যান মরহুম এবিএম নুরুল ইসলামের ছেলে ডাঃ মোঃ আরিফুজ্জামান(ঘোড়া), স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম মাহবুব রাব্বানী(আনারস) এবং জাতীয় পার্টির সমর্থক হিসেবে পরিচিত সুলতান উদ্দিন(মোটর সাইকেল)। 

  উল্লেখ্য, ১টি পৌরসভা ও ৪টি ইউনিয়ন নিয়ে গঠিত গোয়ালন্দ উপজেলায় মোট ভোটার ৯১ হাজার ৩০৫ জন। তাদের মধ্যে ৪৬ হাজার ১৬ জন পুরুষ এবং ৪৫ হাজার ২৮৯ জন নারী ভোটার। ৩৫টি কেন্দ্রের ১৯২টি ভোট কক্ষের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। 

  জেলা নির্বাচন অফিসার মোঃ মাসুদুর রহমান এই নির্বাচনের রিটার্নিং অফিসার হিসেবে এবং গোয়ালন্দ উপজেলা নির্বাচন অফিসার নিজাম উদ্দিন সহকারী রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন।

 
রাজবাড়ী-১ আসনে অনলাইনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এস এম নওয়াব আলী
সংসদ নির্বাচনের তফসিল বিষয়ে ইসির ব্রিফিং আজ
রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন আগামীকাল॥প্রতিদ্বন্দ্বিতায় ২৮ জন প্রার্থী
সর্বশেষ সংবাদ