ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীর নবাগত পুলিশ সুপার শাকিলুজ্জামানের দায়িত্বভার গ্রহণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-২৯ ১৩:৩৪:৪৮

রাজবাড়ী জেলার পুলিশ সুপার হিসেবে যোগদানের পর দায়িত্বভার গ্রহণ করেছেন নবাগত পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান। 

  পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল ২৯শে ডিসেম্বর অপরাহ্নে নবাগত পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান রাজবাড়ীতে যোগদানের বিদায়ী পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম(বার) এর কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন। আর বিদায়ী পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান গতকাল মঙ্গলবার রাতে ঢাকার উদ্দেশ্যে রাজবাড়ী ত্যাগ করেন।  

  নবাগত পুলিশ সুপারের দায়িত্বভার গ্রহনকালে জেলা পুলিশের ঊর্ধ্বতন ও বিভিন্ন ইউনিটের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। দায়িত্ব গ্রহনের পর তিনি জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং অপরাধ দমনে কর্মকর্তাদের অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের আহবান জানিয়েছেন।      

  রাজবাড়ীতে যোগদানের পূর্বে এম.এম শাকিলুজ্জামান খুলনা মহানগর পুলিশে(কেএমপি) উপ-কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।

  উল্লেখ্য, গত ৯ই ডিসেম্বর রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখার উপ-সচিব ধনঞ্জয় কুমার দাসের পৃথক প্রজ্ঞাপনে রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, পিপিএম (বার)কে ঢাকায় সিআইডির অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শকের(অ্যাডিশনাল আইজিপি’র) কার্যালয়ে পুলিশ সুপার পদে এবং খুলনা মহানগর পুলিশের(কেএমপি) উপ-কমিশনার এম.এম শাকিলুজ্জামানকে রাজবাড়ীর পুলিশ সুপার পদে বদলী/পদায়নের আদেশ জারী করা হয়।

  ২১তম বিসিএস(পুলিশ) ক্যাডারের কর্মকর্তা পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, পিপিএম(বার) ২০১৯ সালের ১৭ই জুলাই রাজবাড়ী জেলার ২৯তম পুলিশ সুপার হিসেবে যোগদান করে ১বছর ৫মাস ১২দিন দায়িত্ব পালন করেন। 

  রাজবাড়ী জেলার ৩০তম পুলিশ সুপার হিসেবে যোগদানকারী এম.এম শাকিলুজ্জামান ২৪তম বিসিএস(পুলিশ) ক্যাডারের মাধ্যমে ২০০৫ সালে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশের যোগদান করেন। তার চাকুরীর শুরু বরিশাল জেলায়। এরপর তিনি র‌্যাবে এবং ২০০৯ সালে শান্তিরক্ষা মিশনে সুদান ও ২০১৬ সালে আইভেরিকোস্টে দায়িত্ব পালন করেন। ২০১৮ সালে তিনি পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়ে খুলনা মহানগরীর উপ-পুলিশ কমিশনার(দক্ষিণ) হিসেবে যোগদান করেন। তার জন্মস্থান পটুয়াখালী জেলার দুমকী উপজেলায়। তিনি ১পুত্র ছেলে ও ১কন্যা সন্তানের জনক। 

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ