ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর বসন্তপুরের হাটজয়পুরে রাতের আঁধারে সরকারী খাস জমি দখল॥এসিল্যান্ডের অভিযানে উচ্ছেদ
  • আশিকুর রহমান
  • ২০২১-০১-০৭ ১৩:১৯:১৯
রাজবাড়ী সদর উপজেলার হাটজয়পুর গ্রামে সরকারী খাস জমির উপর চাটাই ও বাঁশ দিয়ে ঘর নির্মাণ করে অবৈধভাবে জমি দখলের খবর পেয়ে গতকাল ৭ই জানুয়ারী সকালে উক্ত ঘর ভেঙে গুড়িয়ে দেন সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের হাটজয়পুর গ্রামে সরকারী খাস জমির উপর চাটাই ও বাঁশ দিয়ে ঘর নির্মাণ করে অবৈধভাবে জমি দখলের অপচেষ্টা করেছে ভূমিদস্যুরা। 

  গতকাল ৭ই জানুয়ারী সকালে জমি দখলের চেষ্টার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে সরকারী খাস জমির উপরে অবৈধভাবে নির্মিত ঘর ভেঙে গুড়িয়ে দেন রাজবাড়ী সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান। এ সময় পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

  নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান বলেন, রাতের আঁধারে কে বা কাহারা বসন্তপুর ইউনিয়নের হাটজয়পুর বাজার সংলগ্ন ৪৯ শতক খাস জমিতে চাটাই ও বাঁশ দিয়ে একটি ঘর নির্মাণ করে অবৈধভাবে দখলের অপচেষ্টা করে। খবর পেয়ে পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে সরকারী খাস জমির উপরে অবৈধভাবে নির্মিত ঘর ভেঙে গুড়িয়ে দেওয়া হয়েছে। সরকারী খাস জমি যে বা যারা অবৈধভাবে দখলের অপচেষ্টা করবে তাদেরকেই প্রতিহত করা হবে। কোন ভূমিদস্যুকে ছাড় দেওয়া হবে না।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ