ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বিএনপি নেতার ইছা’র করোনা মুক্তি কামনায় রাজবাড়ীতে দোয়া মাহফিল
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-০১-০৮ ১৩:১২:৩১
বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ফরিদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডঃ সৈয়দ মোদারেরস আলী ইছা’র করোনা মুক্তি কামনায় গতকাল শুক্রবার রাজবাড়ীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, ফরিদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও ফরিদপুর জেলা ছাত্রদলের প্রথম সভাপতি এডঃ সৈয়দ মোদারেরস আলী ইছা’র করোনা মুক্তি কামনায় রাজবাড়ীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

  রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও জেলা যুবদলের সাবেক সফল সভাপতি আতাউর রহমান আতা’র উদ্যোগে গতকাল ৮ই জানুয়ারী বাদ জুম্মা বিনোদপুরের মন্ডল বাড়ী জামে মসজিদে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

  দোয়া মাহফিলে বিএনপি নেতা এডঃ সৈয়দ মোদারেরস আলী ইছা’র করোনা মুক্তির পাশাপাশি বিএনপির চেয়ারপরসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করা হয়। দোয়া-মোনাজাত পরিচালনা করেন মাওলানা আবু সাঈদ তাইয়্যেবী। বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় মুসল্লীরা এই দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন। 

  উল্লেখ্য, বিএনপি নেতা এডঃ সৈয়দ মোদারেরস আলী ইছা করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে ফরিদপুরের নিজ বাড়ীতে হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ