ঢাকা শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
রাজবাড়ীতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরীকে সংবর্ধনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-১৫ ১৪:২৮:২৩
রাজবাড়ী পৌরসভার মেয়র পদে দলীয় মনোনয়ন নিয়ে গতকাল ১৫ই জানুয়ারী দুপুরে ঢাকা থেকে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের অভ্যর্থনায় মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরী বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

দলীয় মনোনয়ন নিয়ে ঢাকা থেকে ফেরার পথে দৌলতদিয়া ঘাট থেকে ফুলেল অভ্যর্থনা জানিয়ে মোটর শোভাযাত্রাসহ রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এনে মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরীকে ব্যাপক সংবর্ধনা দিয়েছে নেতাকর্মীরা। 

  গতকাল ১৫ই জানুয়ারী দুপুরে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান মেয়র মহম্মদ আলী চৌধুরী দৌলতদিয়া ঘাটে এসে পৌঁছালে অপেক্ষমান শত শত দলীয় নেতাকর্মী তাকে ফুলেল অভ্যর্থনা জানান। এরপর তাকে মোটর শোভাযাত্রা সহকারে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এনে সংবর্ধনা প্রদান করা হয়। 

  এ সময় মেয়র মহম্মদ আলী চৌধুরীর সহধর্মিনী ও সংরক্ষিত মহিলা আসনের সাবেক এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ রফিকুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমজাদ হোসেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়ালসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

  সংবর্ধনাকালে আবেগাপ্লুত মহম্মদ আলী চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক উপহার দিয়ে রাজবাড়ী পৌরবাসীকে সম্মানিত করেছেন। আমার উপর আস্থা ও বিশ্বাস রেখে নৌকার মনোনয়ন দেওয়ায় তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। নির্বাচনে সবাইকে সাথে নিয়ে কাজ করবো। আওয়ামী লীগ একটি বড় সংগঠন। এখানে মতপার্থক্য বা নেতৃত্বের প্রতিযোগিতা থাকতেই পারে। তবে নৌকাকে বিজয়ী করার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। 

রাজবাড়ী-১ আসনে নৌকা প্রত্যাশী ফ্রান্স প্রবাসী আশরাফুলের পক্ষে দলীয় মনোনয়ন ফরম দাখিল
চন্দনীতে ঘোষণা : রাজবাড়ী-১ আসনে মনোনয়ন চাইবেন আকবর আলী মর্জি
রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজীব-সেক্রেটারী আসাদ
সর্বশেষ সংবাদ