ঢাকা বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১
রাজবাড়ীতে নৌকা প্রতীকের সাথে বেঈমানী করলে বঙ্গবন্ধুর রক্তের সাথে বেঈমানী হবে--- কাজী ইরাদত আলী
  • শিহাবুর রহমান
  • ২০২১-০১-২১ ০১:০৪:২৯
আসন্ন রাজবাড়ী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে গতকাল ২০শে জানুয়ারী সন্ধ্যায় রাজবাড়ী পৌর আওয়ামী লীগের জরুরী নির্বাচনী সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

আসন্ন রাজবাড়ী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির জরুরী নির্বাচনী সভা গতকাল ২০শে জানুয়ারী সন্ধ্যায় পৌর কমিটির সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

  সভায় প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। সভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সহ-সভাপতি আব্দুস সাত্তার, হেদায়েত আলী সোহরাব, সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ লিয়াকত আলী চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক গোলজার হোসেন মৃধা, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুছ মাখন, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবুল হোসেন শিকদার, শাহ্ মোঃ জাহাঙ্গীর জলিল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান হাফিজ, জেলা যুব মহিলা লীগের সভাপতি মীর মাহফুজা খাতুন মলি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, জেলা কৃষক লীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ ও হাবিবুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন। সভা উপস্থাপনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি।

  জরুরী সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বলেন, নৌকার সাথে বেঈমানী করলে বঙ্গবন্ধুর রক্তের সাথে বেঈমানী করা হবে। তাই কেউ নৌকার সাথে বেঈমানী করবেন না। আওয়ামী লীগ একটি পরিবার। পরিবারের মধ্যে ভুলভ্রান্তি থাকতেই পারে। আমরা প্রার্থীকে তা দেখবো না। আমরা দেখবো নৌকা। তাই এসব বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করলে বিজয় নিশ্চিত হবে। সেই সাথে দলের বিপক্ষে কেউ অবস্থান নিলে তাকে বহিস্কার করা হবে বলেও হুশিয়ারী দেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।

  সভায় আওয়ামী লীগের দুইবারের পৌর মেয়র ও আসন্ন পৌর নির্বাচনে নৌকার প্রার্থী মহম্মদ আলী চৌধুরী বলেন, বিগত পৌর নির্বাচনে কাজী ইরাদত আলীর সুদক্ষ সাংগঠনিক নেতৃত্বে আমি মেয়র নির্বাচিত হয়েছিলাম। যদি আপনারা আমার সাথে না থাকতেন তাহলে আমি মেয়র হতে পারতাম না। ভুল মানুষের হয়। ভুল হয় না ফেরেস্তা ও নবী রাসুলদের। তাই আমারও অনেক ভুলভ্রান্তি আছে। আমার ভুল-ত্রুটি আপনারা তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। ভুলভ্রান্তি মাফ করে দিয়ে আপনার সবাই আমার পক্ষে কাজ করবেন। 

  এছাড়াও তিনি তার বক্তব্যে মেয়র প্রার্থী মোঃ আলমগীর শেখ তিতু’কে দলীয় বিদ্রোহী প্রার্থী হিসেবে উল্লেখ করে যারা তার পক্ষে কাজ করবেন তাদেরকে দল থেকে বহিষ্কার করার অনুরোধ জানান।     

  জরুরী এ নির্বাচনী সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আব্দুস সোবাহান ও পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখকে আহ্বায়ক করে নির্বাচনী পরিচালনা কমিটি করা হয়। আগামী ৩/৪দিনের মধ্যে প্রত্যেক ওয়ার্ডে পুর্ণাঙ্গ নির্বাচনী কমিটি করার জন্য নির্দেশ দেওয়া হয়।

গোয়ালন্দে নৌকার চূড়ান্ত বিজয় নিশ্চিত না হওয়া পর্যন্ত আমরা মাঠে থাকবো--- কাজী ইরাদত আলী
রাজবাড়ী পৌরসভার নির্বাচনে বিদ্রোহী মেয়র প্রার্থী তিতু আওয়ামী লীগ থেকে বহিষ্কার
রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ