ঢাকা বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১
রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
  • সুশীল দাস
  • ২০২১-০২-০১ ০১:১৫:২৮

রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন গতকাল ৩১শে জানুয়ারী দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। 

  সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হোসেন শান্তনু। 

  রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি শামসুল সালেহীন অপু’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শেখ মোঃ রুহুল আমিনের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী খান, বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ ওয়াহিদুজ্জামান ওহিদ, প্রধান বক্তা হিসেবে জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, বিশেষ বক্তা হিসেবে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, অন্যান্যের মধ্যে রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম-আহ্বায়ক মোঃ সাইফুল ইসলাম সোহাগ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাহিদুল আলম রাজু ও সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মানিক সরদার প্রমুখ বক্তব্য রাখেন। 

  সম্মেলনের উদ্বোধক জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হোসেন শান্তনু তার বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ এদেশের প্রতিটি আন্দোলন-সংগ্রামে গৌরবোজ্জ্বল ভূমিকা রেখেছে। শিক্ষা শান্তি প্রগতি’র মূলমন্ত্র নিয়ে যাত্রা শুরু করা ছাত্রলীগকে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মাধ্যমে দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করতে হবে। অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে আরো দায়িত্বশীল হয়ে তথ্য-প্রযুক্তির যথাযথ ব্যবহারের মাধ্যমে এগিয়ে যেতে হবে। 

  এছাড়াও তিনি সফলভাবে রাজবাড়ী সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন সম্পন্ন করাসহ সাংগঠনিক কর্মকান্ড জোরদারে ভূমিকা রাখায় সদর উপজেলা ছাত্রলীগের বিদায়ী সভাপতি শামসুল সালেহীন অপু ও সাধারণ সম্পাদক শেখ মোঃ রুহুল আমিনের প্রশংসা করেন। 

  সম্মেলনের দ্বিতীয় পর্বে রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণাপূর্বক নতুন কমিটি দেয়ার জন্য জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে দায়িত্ব দেয়া হয়। রাজবাড়ী সদর উপজেলা ও এর অন্তর্গত ১৪টি ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা সম্মেলনে উপস্থিত ছিলেন।  

গোয়ালন্দে নৌকার চূড়ান্ত বিজয় নিশ্চিত না হওয়া পর্যন্ত আমরা মাঠে থাকবো--- কাজী ইরাদত আলী
রাজবাড়ী পৌরসভার নির্বাচনে বিদ্রোহী মেয়র প্রার্থী তিতু আওয়ামী লীগ থেকে বহিষ্কার
রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ