ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়ায় সাবেক রাষ্ট্রপতি এরশাদের জন্মদিন উদযাপন
  • হেলাল মাহমুদ
  • ২০২১-০৩-২০ ১৫:২৯:১৯

রাজবাড়ী জেলার গোয়ালন্দে বিভিন্ন আয়োজনে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ৯১তম জন্ম বার্ষিকী উদযাপন করা হয়েছে। 

  এ উপলক্ষে গতকাল ২০শে মার্চ দুপুরে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৫নম্বর ফেরী ঘাট এলাকায় প্রথমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

  দৌলতদিয়া ঘাট এলাকার মাছ ব্যবসায়ী চান্দু মোল্লার আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা জাতীয় পার্টির সভাপতি হামিদুল হক বাবলু, বিশেষ অতিথি হিসেবে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক লিয়াকত আলী, গোয়ালন্দ পৌর জাতীয় পার্টির সভাপতি মিজানুর রহমান বাবলু, উপজেলা  জাতীয় পার্টির সদস্য কামাল আহমেদ চৌধুরী, গোয়ালন্দ পৌরসভার সাবেক মেয়র প্রার্থী সাংবাদিক হেলাল মাহমুদ, দৌলতদিয়া ইউনিয়ন জাতীয় পার্টির নেতা মনির হোসেন ও আলমগীর হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

  অনুষ্ঠানে জাপা নেতা হামিদুল হক বাবলু বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও প্রয়াত সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ৯১তম জন্ম বার্ষিকীতে তার আত্মার শান্তি  কামনা করছি। আজকের এই দিনে জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মীদের পল্লীবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে ভূমিকা রাখতে হবে। আলোচনা পর্বের শেষে আনুষ্ঠানিকভাবে কেক কেটে এরশাদের জন্মদিন উদযাপন করা হয়। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ