ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
দৌলতদিয়া ঘাটে পল্টুন মাইক্রোবাস নদীতে॥২৪ ঘন্টায়ও চালক মারুফের সন্ধান মেলেনি
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৫-১২ ১৭:০০:১১

রাজবাড়ী জেলার দৌলতদিয়া ঘাটে ফেরীতে উঠার সময় ঝড়ো বাতাসে পল্টুনের তার ছিঁড়ে পল্টুনের উপর থাকা নদীতে ডুবে যাওয়া মাইক্রোবাস ঘটনার পর উদ্ধার করা হলেও গত ২৪ ঘন্টায় চালক মারুফ হোসেন(৪২) এর সন্ধান মেলিনি।

  দুর্ঘটনার পর থেকে উদ্ধার কাজ চালাচ্ছে জেলা ফায়ার সার্ভিস ও গোয়ালন্দ ফায়ার সার্ভিসের সদস্যরা। যা এখনো অব্যহত রয়েছে। তবে দুর্ঘটনার দুই ঘন্টা পরই পদ্মাতে ডুবে যাওয়া মাইক্রোবাসটি উদ্ধার করতে সক্ষম হোন উদ্ধারকর্মীরা।

  গতকাল ১২ই মে বেলা ১১টায় গোয়ালন্দ ফায়ার সার্ভিসের দায়িত্বে থাকা এক সদস্য জানান, এখনো নিখোঁজ চালকের সন্ধান মেলিনি। তবে এখনো উদ্ধার কাজ চলছে। ঘটনাস্থলে রাজবাড়ী ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আনোয়ার হোসেন নিজেই থেকে উদ্ধার কাজ পর্যবেক্ষণ করছেন। 

  রাজবাড়ী ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আনোয়ার হোসেন বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে আমরা গত মঙ্গলবার দৌলতদিয়াতে আসি। আমাদের সাথে মানিকগঞ্জের পাটুরিয়া থেকে ডুবরি দলসহ উদ্ধার অভিযান পরিচালনা করছে। তবে আমরা এখন পর্যন্ত কোন মরদেহ উদ্ধার করতে পারিনি। আমাদের উদ্ধার কাজ চলবে।

  উল্লেখ্য, গত ১১ই মে চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস(ঢাকা-মেট্রো-চ-১৪-২৬০৮) বেলা সাড়ে ১১টার দিকে দৌলতদিয়া ঘাটের ৫নং পল্টুনের উপর অবস্থান নেয়। এ সময় ঝড়ো বাতাসে পল্টুনের তার ছিঁড়ে গেলে পল্টুনে থাকা মাইক্রোবাসটি নদীতে পড়ে ডুবে যায়। টানা দুই ঘন্টা উদ্ধার তৎপরতা শেষে বেলা দেড়টার দিকে মাইক্রোবাসটিকে উদ্ধার করা হয়। তবে মাইক্রোবাসে চালক ছাড়া অন্য কোন যাত্রী ছিল না বলে স্থানীয়রা জানান।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ