ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
বালিয়াকান্দি ও নবাবপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা
  • বালিয়াকান্দি প্রতিনিধি
  • ২০২১-০৫-৩০ ১৫:১৫:১১
ছবিতে বামে বালিয়াকান্দি এবং ডানে নবাবপুর ইউনিয়ন পরিষদে গতকাল ৩০শে মে সকালে নতুন ২০২১-২০২২ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি এবং নবাবপুর ইউনিয়ন পরিষদে গতকাল ৩০শে মে সকালে নতুন ২০২১-২০২২ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত-

  বালিয়াকান্দি ইউনিয়ন ঃ বালিয়াকান্দি উপজেলা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নায়েব আলী শেখের সভাপতিত্বে ও ইউনিয়ন পরিষদের সচিব রোকনুজ্জামান রোকনের পরিচালনায় বাজেট ঘোষণাকালে বক্তব্য রাখেন ইউপি সদস্য সিরাজুল ইসলাম খান, কিরণ সরদার,তাছির, তোতা মিয়া, আরতি রানাী কুন্ডু ও সাহিদা প্রমুখ। 

  এ সময় ইউনিয়নের সুধীজনদের উপস্থিতিতে রাজস্ব আয় ৩৪লক্ষ ৩৫হাজার ৪শত ৪৬ টাকা এবং উন্নয়ন আয় এক কোটি ৪১লক্ষ ৬৫হাজার একশত ৬২টাকা ও রাজস্ব ব্যয় ৩৪লক্ষ ৩৫হাজার ৪শত ৪৬টাকা। উন্নয়ন ব্যয় এক কোটি ৪১লক্ষ ৬৫ হাজার একশত ৬২টাকা সর্বমোট এক কোটি ৭৬লক্ষ ৬শত ৮টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়।

  নবাবপুর ইউনিয়ন ঃ নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসান আলীর সভাপতিত্বে ও ইউনিয়ন পরিষদের সচিব আরশাফুজ্জামানের পরিচালনায় উন্মুক্ত বাজেট সভায় বক্তব্য রাখেন ইউপি সদস্য আমিনুর রহমান বাবু, আয়ুব আলী সরদার, কাবিল উদ্দিন ও আকরাম হোসেন প্রমুখ। 

  ঘোষিত বাজেটে রাজস্ব আয় ৪৯ লক্ষ ২৫ হাজার ৩শত টাকা, রাজস্ব ব্যয় ৪৩লক্ষ ৪হাজার ৩শত টাকা, রাজস্ব আয় উন্নয়ন তহবিলে স্থানান্তর ৬লক্ষ ২১ হাজার টাকা। উন্নয়ন তহবিলের আয় ১ কোটি ৫২ লক্ষ ৯৭ হাজার, রাজস্ব তহবিল থেকে উন্নয়ন তহবিলে স্থানান্তর ৬লক্ষ ২১হাজার সর্বমোট ১ কোটি ৫৯লক্ষ ১৮ হাজার এবং উন্নয়ন তহবিলের ব্যয় ১ কোটি ৫৮লক্ষ ১৮হাজার, সমাপনী জের ১লক্ষ সর্বমোট ১ কোটি ৫৯ লক্ষ ১৮ হাজার সর্বমোট ২ কোটি ৮লক্ষ ৪৩ হাজার ৩শত টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!